নন্দীগ্রামে জুয়াড়িসহ ৪ জন গ্রেপ্তার

  নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ১১ আগস্ট ২০২১, ১৫:৪৯ |  আপডেট  : ৮ মে ২০২৪, ০৭:১২

বগুড়ার নন্দীগ্রামে জুয়াড়িসহ ৪ জন গ্রেপ্তার হয়েছে। থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদের নির্দেশনায় থানার এসআই তারিকুল ইসলাম ও এএসআই আল-আমিন সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার (১০ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬ টায় নন্দীগ্রাম পৌরসভার ৬ নং ওয়ার্ডের দামগাড়া গ্রামে একটি বাড়িতে জুয়াখেলার সময় ৩ জুয়াড়িকে গ্রেপ্তার করে। সেখান থেকে নগদ টাকা ও জুয়াখেলার সরঞ্জামাদি উদ্ধার করে থানা পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলো, দামগাড়া গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে মোজাম্মেল হক (৩৫), আব্দুল হান্নানের ছেলে সোহাগ হোসেন (২৬) ও শাজাহানপুর উপজেলার জামাদারপুকুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে সোহেল রানা (২৪)। এদের বিরুদ্ধে থানায় জুয়া আইনে একটি মামলা হয়েছে। 

অপরদিকে থানার এসআই শাহ সুলতান মো. হুমায়ন কবির ও এএসআই আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে বিকেলে নাটোর শহরের হাফরাস্তা এলাকা থেকে ওয়ারেন্টমূলে আশরাফুল ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করে। সে উপজেলার গোছন গ্রামের মৃত তায়েজ উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে ৩ টি মামলার ওয়ারেন্ট ছিলো। বুধবার (১১ আগস্ট) থানা পুলিশ গ্রেপ্তারকৃতদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করেছে। থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত