নন্দীগ্রামে গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার 

  নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুলাই ২০২৪, ১৬:৫৭ |  আপডেট  : ৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:১০

বগুড়ার নন্দীগ্রাম থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১২ জুলাই) দুপুরে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের বীরপলি বাজারে একটি ফার্মেসীর সামনে থানা পুলিশ অভিযান চালিয়ে কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার দক্ষিণ বাঁশজানি গ্রামের মৃত অভির উদ্দিনের ছেলে আকতার হোসেন (২৪) ও বগুড়া জেলার শেরপুর উপজেলার কেল্লা গ্রামের সাব্বির হোসেনের স্ত্রী রনি বেগম (২১) কে গ্রেপ্তার করতে সক্ষম হন। 

তাদের হেফাজত হতে একটি প্লাষ্টিকের শপিং ব্যাগের ভিতর সাদা পলিথিনে মোড়ানো ১ পোটলায় ৬০০ গ্রাম গাঁজা ও একটি হালকা বেগুনি রঙের ভ্যানিটি ব্যাগের ভিতর সাদা পলিথিনে মোড়ানো আরেক পোটলায় ৫০০ গ্রাম গাঁজা পাওয়া যায়। পরে গাঁজাগুলো জব্দ করা হয়। 

এ বিষয়ে নন্দীগ্রাম থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়েছে। আসামি আকতার হোসেনের নামে লালমনিরহাট সদর থানায় ও আসামি রনি বেগমের নামে বগুড়া জেলার শিবগঞ্জ থানায় একটি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। এ ছাড়াও থানা পুলিশ তালিকাভুক্ত আরেকজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। শনিবার (১৩ জুলাই) থানা পুলিশ গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করে। 

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন এ তথ্য নিশ্চিত করে বলেন, মাদকবিরোধী অভিযান চলমান রয়েছে এবং থাকবে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত