দ্বিতীয় সন্তানের বাবা-মা হতে চলছেন বরিস-ক্যারি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১ আগস্ট ২০২১, ১২:১০ |  আপডেট  : ২২ এপ্রিল ২০২৪, ০৭:১৫

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন ও তাঁর স্ত্রী ক্যারি সিমন্ডস দ্বিতীয় সন্তানের বাবা-মা হতে চলছেন। শনিবার যুক্তরাজ্যের গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনের বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্স এ খবর দিয়েছে।

বরিস ও ক্যারির প্রথম সন্তানের জন্ম হয় গত বছরের এপ্রিলে। লন্ডনের একটি হাসপাতালে এই সন্তান জন্ম নেয়। তার নাম উইলফ্রেড লরি নিকোলাস।

যুক্তরাজ্যের গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, ইনস্টাগ্রামে দেওয়া এক পোস্টে ক্যারি তাঁর বন্ধুদের জানিয়েছেন যে তিনি আবার অন্তঃসত্ত্বা হয়েছেন। আবার অন্তঃসত্ত্বা হওয়ায় তিনি নিজেকে অসম্ভব সৌভাগ্যবান মনে করছেন।

চলতি বছরের শুরুর দিকে ক্যারির গর্ভপাত হয়েছিল। এখন তিনি আবার অন্তঃসত্ত্বা হলেন। ৩৩ বছর বয়সী ক্যারি আগামী ডিসেম্বরে সন্তান প্রসব করতে পারেন। 

বরিস গত মে মাসে গোপন অনুষ্ঠানের মাধ্যমে তাঁর বান্ধবী ক্যারিকে বিয়ে করেন। তখন যুক্তরাজ্যের গণমাধ্যম জানায়, ওয়েস্ট মিনিস্টার ক্যাথেড্রালে এ বিয়ে অনুষ্ঠিত হয়। বিয়েতে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

২০১৯ সালে বরিস যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হন। প্রধানমন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর থেকে বরিস ও ক্যারি ডাউনিং স্ট্রিটে বসবাস করে আসছিলেন। বরিস ও ক্যারি ছিলেন ডাউনিং স্ট্রিটে বসবাসকারী প্রথম অবিবাহিত যুগল। 

২০২০ সালের ফেব্রুয়ারিতে বরিস ও ক্যারি ঘোষণা দেন যে তাঁরা বিয়ে করার জন্য অঙ্গীকারবদ্ধ হয়েছেন। তাঁদের প্রথম সন্তান আসছে। গত বছরের এপ্রিলে বরিস-ক্যারি জুটির প্রথম সন্তান আসে। 

৫৭ বছর বয়সী বরিসের আগে দুটি বিয়ে আছে। সে হিসাবে ক্যারি বরিসের তৃতীয় স্ত্রী। ক্যারির আগে ম্যারিনা হোয়েলার নামের এক নারীকে বিয়ে করেছিলেন বরিস। ২০১৮ সালে তাঁরা বিচ্ছেদের ঘোষণা দেন। ২৫ বছরের এই সংসারে বরিসের চারটি সন্তান রয়েছে। হোয়েলারের আগে আরেক নারীকে বিয়ে করেছিলেন বরিস।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত