দুই তরুণীকে দফায় দফায় ধর্ষণ, আরেক আসামি গ্রেপ্তার

  বাগেরহাট প্রতিবেদক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২৪, ১৮:৩৬ |  আপডেট  : ১৭ মে ২০২৪, ০০:৩০

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় দুই তরুণীকে আটক রেখে দফায় দফায় ধর্ষণ ঘটনায় আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ নিয়ে ওই মামলায় দুই জনকে গ্রেপ্তার করা হলো। মঙ্গলবার গভীর রাতে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার যুবকের নাম মেহেদী হাসান (২০)। তিনি ফকিরহাট উপজেলার জাড়িয়া গ্রামের বাসিন্দা। এর আগে শাকিল সরদার নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করা হয়। বর্তমানে তিনি বাগেরহাট জেলা কারাগারে বন্দি।

বুধবার র‌্যাব খুলনা-৬ এর প¶ থেকে জানানো হয়, দুই তরুণীকে আটক রেখে ধষর্ণের ঘটনায় র‌্যাব-৬ এর সদস্যরা ছায়া তদন্ত শুরু করে। পরে মেহেদীকে গ্রেপ্তার করে।

র‌্যাবের আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেহেদী ধর্ষণের কথা স্বীকার করেছে। তাকে ফকিরহাট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এর আগে রোববার রাতে ফকিরহাট থানা পুলিশ অভিযান চালিয়ে ফকিরহাট উপজেলার সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাকিল সরদারকে গ্রেপ্তার করে। পুলিশ সোমবার তাকে বাগেরহাট চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠালে বিচারক জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। শনিবার দিবাগত রাতে ফকিরহাট উপজেলার টাউন নওয়াপাড়া এলাকার দুই তরুণীকে আটকে দুই দফা ধর্ষণ করে শাকিল ও মেহেদী।  

এদিকে দলীয় শৃক্সখলা ভঙ্গ এবং অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাকিল সরদারকে দল থেকে বহিষ্কার করেছে ফকিরহাট উপজেলা ছাত্রলীগ।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত