ডাকাতের হামলা থেকে বাঁচতে পানিতে ঝাপ

দুই জেলে নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ আগস্ট ২০২২, ১৪:৩৫ |  আপডেট  : ৬ মে ২০২৪, ১২:১৬

ফাইল ছবি

ডাকাত দলের হাতে জেলে নিহত, এই যেন নতুন কোন ঘটনা নয়। দিনের পর দিন এই ঘটনার শিকার হচ্ছে জেলেরা। এরই ধারাবাহিকতায় ভোলার চরফ্যাশন উপজেলার মেঘনা নদীতে একটি ট্রলারে ডাকাতের হামলার ঘটনা ঘটেছে। ডাকাতের হামলা থেকে বাঁচতে মিজানুর রহমান মাঝি (৫৪) ও মো. রাব্বি (১৬) নামের দুই জেলে নদীতে ঝাঁপ দিলে তারা পানিতে ডুবে মারা যায়। তারা সম্পর্কে চাচা-ভাতিজা।

বিজ্ঞাপণ

জানা গেছে, নিহত দুজনের বাড়ি উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চরফকিরা খেজুর গাছিয়া বেড়িবাঁধ এলাকায়। এ ঘটনায় আরও ৪ জেলে আহত হয়েছেন। আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার দুপুরের দিকে মিজান মাঝি ও তার ভাতিজাসহ ৬ জেলে মেঘনা নদীতে মাছ ধরতে যান। রাতে ঢালচর সংলগ্ন মেঘনা নদীতে মাছ শিকার করার সময় ৬ থেকে ৭ জনের একটি ডাকাত দল ট্রলার নিয়ে তাদের ওপর হামলা চালিয়ে জাল, মাছসহ বিভিন্ন সরঞ্জাম লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতের হামলা থেকে বাঁচতে ট্রলারে থাকা ৬ জেলে নদীতে ঝাঁপ দেয়। এতে মিজান মাঝি ও তার ভাতিজা পানিতে ডুবে মারা যান। বাকি ৪ জেলে আহত হন। পরে অন্য একটি জেলেদের ট্রলার এসে তাদের উদ্ধার করে। 

বিজ্ঞাপণ

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান খবরের সত্যতা নিশ্চিত করে আজ রোববার গণমাধ্যমকে জানান, পরিবার থেকে কোনো অভিযোগ না পাওয়ায় দুই জেলের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত