ঢাকা ছাড়িয়ে কলকাতাও  সুড়ঙ্গ এর ঝড়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৮ জুন ২০২৩, ১৮:০২ |  আপডেট  : ১৪ জুলাই ২০২৪, ১৮:১৭

মডেলিং থেকে টিভি জয়, এরপর সেখানে দাপুটে লম্বা অভিনয়। সেখান থেকে এবার প্রতীক্ষিত বড় পর্দা্য আফরান নিশো। তাই তার ভক্তদের উচ্ছ্বাসের অন্ত নেই। সম্প্রতি সুড়ঙ্গ সিনেমাটির টিজার প্রকাশ পেয়েছে। যা দেখে দর্শক তো বটে, অন্য তারকারাও চর্চায় মেতে উঠছেন!

সিনেমাটি নির্মাণ করছেন হালের সফলতম নির্মাতা রায়হান রাফী। ১ মিনিট ২১ সেকেন্ডের সেই ঝলক দেখে মুগ্ধ, চমকিত ভক্তরা।

দর্শকের পাশাপাশি ঢাকাই শোবিজের তারকারাও ‘সুড়ঙ্গ’ নিয়ে আগ্রহ জানিয়ে পোস্ট দিচ্ছেন। ছোট পর্দায় নিশোর সমকালীন তারকা জিয়াউল ফারুক অপূর্ব। তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক দীর্ঘ দিনের। তাই বন্ধুর বড় পর্দা অভিষেকে শুভেচ্ছা, শুভকামনা জানাতে ভুললেন না ‘বড় ছেলে’। ফোরটেস্ট ভিডিওটি শেয়ার দিয়ে বলেছেন, ‘বেস্ট অব লাক’।

‘সুড়ঙ্গ’ মুক্তি পাবে আসন্ন কোরবানির ঈদে। প্রতিদ্বন্দ্বী থাকছে ‘অন্তর্জাল’। এই ছবির নায়ক সিয়াম আহমেদ। তিনি অবশ্য বরাবরই সবার সিনেমার জন্য দর্শকের কাছে আহ্বান জানান। সেই বৈশিষ্ট্য ধরে রেখে সিয়াম বললেন, ‘ফোরটেস্টটি দারুণ লেগেছে। পুরো ছবির দেখার জন্য অপেক্ষা সহ্য হচ্ছে না।’

নির্মাতা রাফীর পোস্ট শেয়ার করেছেন বিদ্যা সিনহা মিমও। লিখেছেন, ‘অপেক্ষায় আছি। শুভকামনা রইলো।’

নাটকে নিশোর সফলতম নায়িকা মেহজাবীন চৌধুরী। তারা একসঙ্গে অসংখ্য দর্শকপ্রিয় কাজ উপহার দিয়েছেন। এবার নিশোর নতুন অধ্যায়ে মেহু বার্তা দিলেন এভাবে, ‘আফরান নিশো ভাইয়াকে বড় পর্দায় দেখার জন্য এক্সাইটেড।’

শুধু ঢাকা নয়, কলকাতা অব্দি পৌঁছে গেছে ‘সুড়ঙ্গ’ বাতাস। ওপারের খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জি ছবিটি নিয়ে বলেছেন, “সুড়ঙ্গ’-তে শুরু হবে নিশোর শ্বাসরুদ্ধকর যাত্রা! এই ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে প্রথমবার আসছে আফরান নিশো! রায়হান রাফীর সবচেয়ে প্রতিক্ষিত সিনেমা। যৌথ প্রযোজনায় আলফা-আই ও চরকি। দেখা হবে সিনেমাহলে।”

এছাড়া ঢাকার তানজিন তিশা, সাবিলা নূর, সায়মন সাদিক, ইরফান সাজ্জাদ, আবরার আতহার, সামিরা খান মাহিসহ অনেকেই ‘সুড়ঙ্গ’ নিয়ে তাদের আগ্রহের কথা জানিয়েছেন সোশ্যাল হ্যান্ডেলে।

উল্লেখ্য, ছবিটিতে আফরান নিশোর সঙ্গে অভিনয় করেছেন তমা মির্জা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত