টেপামধুপুর ইউপিতে চেয়ারম্যান প্রার্থী রাশেদুলের গণসংযোগ

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২১, ১৮:৩৭ |  আপডেট  : ৭ ডিসেম্বর ২০২১, ১৯:১৯

কাউনিয়া উপজেলার ৬নং টেপামধুপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক মোঃ রাশেদুল ইসলামের পক্ষে গণজোয়ার উঠেছে। গত শনিবার ঢাকা থেকে এসে রাশেদুল ইসলাম গণসংযোগ শুরু করেন। তাকে কাউনিয়া থেকে নিয়ে যাওয়ার জন্য প্রায় ২শতাধিক মটর সাইকেলের বহর আসে।

সেই বহরে রাশেদুল ইসলাম কাউনিয়া বালিকা বিদ্যালয় মোড় থেকে যাত্রা করে প্রথমে লালমসজিদ এলাকা হয়ে টেপামধুপুর হাট, চৈতার মোড়, জামতলা, ভায়ারহাট, আশ্রায়ন, নয়াবাজার,গোলজার বাজার হয়ে গণসংযোগ করে বুড়িরহাট ভাঙ্গামাল্লি এলাকায় গণসংযোগ করেন। এসময় শত শত নারী পুরুষ হাত নেরে তাকে নসর্থন জানান। পরে ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে পথ সভায় বক্তব্য রাখেন নৌকা প্রতীক না পাওয়া চেয়ারম্যান প্রার্থী মোঃ রাশেদুল ইসলাম। এসময় অনান্যের মাঝে বক্তব্য রাখেন প্রবীন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আব্দুল আউয়াল, আওয়ামীলীগ নেতা শাখাওয়াত খাঁ, যোগেশ চন্দ্র প্রমূখ। 

বক্তাগণ বলেন তৃণমূলের নেতা কর্মীদের মতামতের গুরুত্ব না দিয়ে কেন্দ্রীয় নেতারা মাঠ জরিপ না করে, জনপ্রিয়তা না দেখে, জনগণের চাওয়া পাওয়া কে উপেক্ষা করে,জনপ্রিয়তা নাই এমন একজন কে নৌকা প্রতীক তুলে দিয়েছেন। আমরা আঠে ছিলাম এবং মাঠে থাকবো, জয়ের মালা নিয়েই আমরা ঘরে ফিরবো। তারা আরো বলেন কোন সংঘাত নয় জনগণের ভালবাসার ভোটে আমরা জয় লাভ করতে চাই এবং বাণিজ্যমন্ত্রী টিপু মুন্শি এমপি কে এই আসন উপহার দিতে চাই। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত