টঙ্গীবাড়ী‌তে দুলাভাইয়ের প্রাইভেটকার নিয়ে ঘুরতে বের হয়ে দুই বন্ধু নিহত

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ

প্রকাশ: ১৪ মে ২০২২, ১১:১১ |  আপডেট  : ১৮ মে ২০২২, ১৫:১০

মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপ‌জেলায়  দুলাভাইয়ের প্রাইভেটকার নিয়ে ঘুরতে বের হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি খাদে পড়ে দুই যুবক নিহত এবং অপর আরেকজন গুরুতর আহত হয়েছে ।

জানাগেছে,  মুন্সীগঞ্জ সদর উপজেলার উত্তর চরমসুরা গ্রামের মানিক মিয়ার মেয়ের জামাই তার ব্যক্তিগত প্রাইভেটকার নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে আসে।  পরে মানিক মিয়ার ছেলে জিসান ভগ্নীপতির গাড়ি নিয়ে শুক্রবার গভীর রাতে তার দুই বন্ধুকে সাথে নিয়ে ঘুরতে বের হয়।

পরে রাত সাড়ে তিনটার দিকে ওই তিন বন্ধু টঙ্গীবাড়ী উপজেলার পুরা বাজার হয়ে দিঘীরপাড় বাজার এলাকায় যাওয়ার পথে নির্মাণাধীন ব্রীজ এর গোড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি খাদে পড়ে যায়। পরে তাদের উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে জিসান (১৯) ও . ফাহিমক(১৯) মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক। নিহত ফাহিম একই গ্রামের স্বর্গতুল্যার ছেলে।

এ ঘটনায় অপর আহত বন্ধু জাহিদ হাসান (১৬) মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি মোল্লা সোহেব আলী  বলেন, গভীর রাতে মুন্সিগঞ্জ সদর উপজেলার মুন্সীরহাট এলাকা হতে তিনি যুবক তাদের ভগ্নিপতির গাড়ি নিয়ে পাশের টঙ্গীবাড়ী উপজেলার দিঘীরপাড় বাজারের দিকে যাচ্ছিল। পথিমধ্যে টঙ্গিবাড়ী উপজেলার পুরা বাজার এলাকার নির্মাণাধীন ব্রীজের গোড়ার রাস্তার  উপর থেকে  প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় ।

 এসময় এলাকাবাসীর সহায়তায় ৩ জনকে উদ্ধার করে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করে অপর একজন মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি রয়েছে।  লাশ মুন্সীগঞ্জ সদর হাসপাতালে রয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত