টঙ্গীবাড়ীতে ইউপি নির্বাচনে নারী চেয়ারম্যান প্রার্থী খাদিজা জামাল 

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২১, ১৮:০৬ |  আপডেট  : ১৩ মে ২০২৪, ১৫:৪০

আস‌ছে ২৮ নভেম্বর টঙ্গীবাড়ী উপজেলার ১২ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।গত  সোমবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ছিলো। উপজেলায় একমাত্র স্বতন্ত্র নারী চেয়ারম্যান প্রার্থী হিসাবে ধীপুর ইউনিয়ন থেকে খাদিজা জামাল মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী শেখ জামালের স্ত্রী ও ধীপুর ইউপির সাবেক মেম্বার আব্দুল কাদির শেখ এর কন্যা। ধীপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াই হবে। খাদিজা হেভিওয়েট প্রার্থী হিসাবে আগে থেকেই মাঠ দখলে নিয়েছে। নৌকা প্রতীক নিয়ে সাবেক চেয়ারম্যান মির্জা বাদশাহ শাহিন ও বিএনপির উপজেলা সভাপতি বর্তমান চেয়ারম্যান আক্তার মোল্লার সাথে নারী সংগঠক খাদিজা জামালের ভোট যুদ্ধ হবে বলে স্থানীয় ভোটাররা জানান। 

ধীপুর ওয়ার্ডের ভোটার ইকবাল জানায় খাদিজা চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়ন হবে। খাদিজা বছর ধরে ইউনিয়নের ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে উঠান বৈঠক করে নারী ভোটারদের মন জয় করতে সক্ষম হয়েছে বলে বাড়ৈইপাড়া গ্রামের মকবুল শেখ জানান। 

তিনি আরো বলেন সুশিক্ষিত খাদিজাকে চেয়ারম্যান নির্বাচিত করতে ইউনিয়নবাসী প্রস্তুত। 

খাদিজা জামাল মনোনয়ন জমা দিয়ে এরিমধ্যে গণসংযোগ ও ভোটারদের শুভেচছা বিনিময় করতে মাঠে নেমেছেন। খাদিজা বলেন উন্নয়নে অবহেলিত ধীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে আমি জনগণের আশা আকাঙ্খা পূরণ করতে সকলের পাশে থাকবো এবং আমার সকলে মটর সাইকেল মার্কায় ভোট দিবো।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত