টঙ্গীবাড়ীতে গরু চুরি করতে গিয়ে হাতেনাতে চোর আটক 

  মুন্সীগঞ্জ প্রতিনিধি  

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২১, ১৮:২০ |  আপডেট  : ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০২

মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপ‌জেলার যশলং ইউ‌নিয়নের নয়না গ্রা‌মে  গরু চুরি করতে গিয়ে হাতেনাতে আটক হয়েছে গরু চোর ‌সজিব (৩০)। সে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার নওপাড়া এলাকার বাসিন্দা।

জানা গেছে,আজ ৩০ শে ন‌ভেন্বর  মঙ্গলবার ভোর রাত তিনটার দিকে সজিব টঙ্গীবাড়ী  উপজেলার নয়না গ্রামের শহিদুল ইসলামের বাড়িতে ঢুকে তার গোয়াল ঘরের তালা ভেঙে গরু চুরির চেষ্টা করে। এ সময় গরু তার গলায় পরিহিত ঝিনুকের মালাসহ মাথা নাড়াচাড়া করলে শহিদুল এর ছেলে হৃদয় শব্দ পেয়ে ঘরের বাহির হয়ে সজীবকে ধাওয়া করলে সচিব দেয়াল টপকে যাওয়ার সময় পড়ে আহত হয়। এ সময় দেয়ালের বাইরে গিয়ে তাকে ধাওয়া করা হলে সে ঝাঁপ দিয়ে পাশের পুকুরে পড়লে এলাকাবাসী এসে তাকে ধরে ফেলে।

পরে টঙ্গীবাড়ী থানা পুলিশকে অবহিত করলে টঙ্গীবাড়ী থানা পুলিশ আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে তাকে আটক করে টঙ্গীবাড়ী থানায় নিয়ে আসে।

আটককৃত চোর সজীব বলেন, নয়না এলাকার এক লোক তাকে গরু চুরি করে নিয়ে যেতে বলেছে। সে ওই লোকের কথায় রাতে গরু চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পরেছে।এর আগেও ওই ব্যক্তিকে অপর একটি গরু চুরি করে নিয়ে দেয়। বিনিময় ওই লোকটা তাকে টাকা দেয় ‌। সে আরো জানায় ওই লোকটি কসাই হবে বলে তার ধারণা ‌।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত