জ্যাকুলিনকে অর্থ পাচার মামলায় জিজ্ঞাসাবাদ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ আগস্ট ২০২১, ১১:১৩ |  আপডেট  : ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৭

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে অর্থ পাচার মামলায় জিজ্ঞাসাবাদ করেছে ভারতের কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তবে আসামী নয়, সাক্ষী হিসেবে দিল্লিতে টানা পাঁচ ঘণ্টা নানা প্রশ্নের উত্তর দিতে হয়েছে এই তারকাকে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সুকেশ চন্দ্রশেখর পরিচালিত বহু কোটি টাকার চাঁদাবাজি-চক্র সংক্রান্ত অভিযোগ নিয়ে এই জিজ্ঞাসাবাদ। সুকেশ চন্দ্রশেখর ঘুষ সংক্রান্ত মামলারও আসামি, যার সঙ্গে জ্যাকুলিনের ঘনিষ্ঠতার প্রমাণ পাওয়া গেছে।

তবে সোমবার (৩০ আগস্ট) অর্থ পাচারের এই মামলায় কীভাবে চন্দ্রশেখরের সঙ্গে যোগাযোগ হলো অভিনেত্রীর, তা অবশ্য ইডি থেকে জানানো হয়নি।

২০০৯ সালে পরিচালক সুজয় ঘোষের আলাদিন ছবি থেকেই বলিউডে পা রাখেন জ্যাকুলিন। এরপর সালমান, অক্ষয়, রণবীর কাপুর, অর্জুন রামপাল, বরুণ ধাওয়ানের মতো অভিনেতাদের সঙ্গে একের পর সিনেমায় অভিনয় করেছেন তিনি। এই নায়িকা বলিউডে সালমানের ঘনিষ্ঠ বলেও গুঞ্জন রয়েছে।  

বর্তমানে জ্যাকুলিনের হাতে ‘ভূত পুলিশ’, ‘অ্যাটাক’, ‘রামসেতু’র মতো বেশকিছু সিনেমা রয়েছে। কিছুদিন আগে র‍্যাপার বাদশার সঙ্গে ‘পানি পানি’ গানে পারফর্ম করে সামাজিক মাধ্যমে ঝড় তুলেন তিনি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত