জুলুমের শেষ একদিন হবেই: রিজভী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৪ মার্চ ২০২৪, ১৮:৩৮ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০৪:১২

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসিচব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ জনগণের ভোটাধিকার হরণ ও নির্মমভাবে রাষ্ট্র ক্ষমতা দখল করে দেশকে জুলুমতন্ত্রে পরিণত করেছে।

ডামি নির্বাচনে জনগণ তাদের ভোট না দেওয়ায় জুলুম আরও বাড়িয়ে দিয়েছে অভিযোগ করে তিনি আরও বলেন, জনগণের বিরুদ্ধে প্রতিশোধ নিতেই আবারও গ্যাস বিদ্যুতের দাম বাড়িয়ে দিয়েছে সরকার। দেশ থেকে গণতন্ত্র এখন নির্বাসিত, জনগণের কথা বলার নূন্যতম অধিকার নেই, এমনকি মানুষের জান ও মালেরও কোনো নিরাপত্তা নেই। জুলুম করে আর বেশিদিন টিকে থাকা যাবে না। জুলুমের শেষ একদিন হবেই।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তিনি আজ বগুড়ার শেরপুর ও শাহজাহানপুরে আন্দোলনে নিহতদের পরিবারের সদস্যদের শান্তনা দিতে গিয়ে এসব কথা বলেন রিজভী। গত বছরের ২৩ সেপ্টেম্বর আওয়ামী লীগের সন্ত্রাসীরা শেরপুরের বিশাল ইউনিয়নের নান্দাইল গ্রামের বিএনপি নেতা আব্দুল মতিনকে পিটিয়ে হত্যা করা হয়। এছাড়াও শাহজাহানপুর উপজেলার কোট্রাপাড়া ইউনিয়ন যুবদলের আহবায়ককে হত্যা করা হয়।

তিনি নিহতদের পরিবারের সদস্যদের শান্তনা দেন এবং সমবেদনা জানান। এ সময় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ অর্থ বিষয়ক সম্পাদক মাহমুদুল রহমান সুমনসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রুহুল কবির রিজভী আরও বলেন, জেল-জুলুম, মামলা-হামলা, নির্যাতন ও হত্যার ভয় দেখিয়ে বিএনপির নেতাকর্মীদের দমিয়ে রাখা যাবে না। সব বাধা উপক্ষো করে আমরা রাজপথে আছি এবং থাকব। দেশে গণতন্ত্র ও মানুষের অধিকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত বিএনপি আন্দোলন চালিয়ে যাবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত