জাতীয় শোক দিবসে তাঁতী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ২০ আগস্ট ২০২২, ১৯:৪৯ |  আপডেট  : ৬ মে ২০২৪, ০৪:১১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাগেরহাটের রামপালে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ আগস্ট) দুপুরে তাতী লীগের আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আব্দুর রউফ। এসময়, অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, রামপাল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেন, বাগেরহাট জেলা তাঁতী লীগের সভাপতি তালুকদার আব্দুল বাকী, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ফকির ইফতেখারুল ইসলাম রানা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা সায়রা বেগম, রামপাল উপজেলা তাঁতী লীগের সভাপতি মোঃ নাজমুল হাসান সোহাগ, সাধারণ সম্পাদক বিভাষ চন্দ্র হালদার, সাবেক ইউপি চেয়ারম্যান নূরুল আমিন, আওয়ামী লীগ নেতা ও সহকারী অধ্যাপক হিরণ চন্দ্র দাস, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরাফাত হোসেন কচি, জুলফিকার আলি ভুট্টা,  তালুকদার মুজিবুর রহমান, উপজেলা ছাত্র লীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শেখ সাদী প্রমূখ।

বক্তারা বলেন, আগামী জাতীয় দ্বাদশ নির্বাচনে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করতে হবে। মানুষের জানমান ও দেশের উন্নয়নকে তরান্বিত করতে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। এজন্য প্রতিটি উপজেলা ও ইউনিয়নসহ ওয়ার্ড গুলোকে পুর্নাঙ্গভাবে কমিটি গঠন করে শক্তিশালী করতে হবে। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আলোচনা সভা শেষে ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত