জনগণের একই কথা শেখ হাসিনার কোন বিকল্প নেই-মাদারীপুরে স্বরাষ্ট্রমন্ত্রী 

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ: ৯ নভেম্বর ২০২২, ১৫:৫৪ |  আপডেট  : ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৫

‘সারা বাংলাদেশের মানুষ আলোকিত বাংলাদেশ দেখতে চায়, আর অন্ধকারে যেতে চায় না, আর খুনো খুনিতে যেতে চায় না’ আজ বুধবার (৯ নভেম্বর) দুপুরে মাদারীপুরে ঠোঁটকাটা ও তালুকাটা রোগীদের বিনামূল্যে অপারেশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি এ  কথা বলেন। 

স্বরাষ্ট্র মন্ত্রী আরো বলেন, আমরা এখন শুনি বিএনপি-জামাত ঐক্যজোট নাকি ঢাকা শহরে ৩০ লক্ষ, ১৫ লক্ষ লোক, ২০ লোক নিয়ে যাবেন, নিয়ে বসে থাকবেন। বসে থাকুন কোন অসুবিধা নাই। কিন্তু  কারো জানমালের ক্ষতি হলে, কিংবা কারো চলাচলে বিঘœ সৃষ্টি হলে আইন-শৃক্সখলাবাহিনীর জনগণের নিরাপত্তা  দেয়ার যে দায়িত্ব তারা তা পালন করবেন। 

মন্ত্রী আরও বলেন, আমরা আরো শুনি, এগুলো শুনা কথা তাদের মুখে অবশ্য শুনি নাই, তারা বসে থেকে নাকি সরকার গঠন করবেন, আমাদের প্রধানমন্ত্রী বিশ্বাস গণতন্ত্রে, জনগণের উপর তার বিশ^াস, জনগণের ম্যান্ডেট নিয়ে তিনি ক্ষমতায় এসেছেন, আওয়ামীলীগ কোনদিন বন্দুকের নলে কিংবা পেশী শক্তি দিয়ে ক্ষমতায় আসেনি।

তিনি আরও বলেন, সারা বাংলার জনগণের একই কথা শেখ হাসিনার কোন বিকল্প নেই, শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা। সারা বাংলাদেশ নির্বাচনের জন্য তৈরি হচ্ছে এবং আওয়ামীলীগকে আবারও  ভোট দিয়ে নির্বাচিত করবেন।
 
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান, এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনাস ম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, এমপি, টাঙ্গাইল-২ আসনের এমপি তানভীর হাসান ছোট মনির, মাদারীপুর  জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার মো. মাসুদ, মাদারীপুর পৌর মেয়র খালিদ  হোসেন ইয়াদ, কালকিনি উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর গোলাম ফারুক প্রমূখ। অনুষ্ঠানটি যৌথভাবে আয়োজন কওে বেলারা ইসু ফাউন্ডেশন ও আছমত আলী খান ফাউন্ডেশন। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত