ছোট পরিসরে হলো রাজ-পরীর ছেলের আকিকা

  বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২২, ১২:১০ |  আপডেট  : ১ মে ২০২৪, ০৩:৩১

সম্প্রতি পুত্রসন্তানের মা হয়েছেন চিত্রনায়িকা পরীমণি। ১০ আগস্ট বিকেল ৫টা ৩৬ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নবজাতকের জন্ম দেন তিনি। ছেলের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য। ছেলে ও স্ত্রীকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন চিত্রনায়ক শরিফুল রাজ। বাকি ছিল ছেলের আকিকা্, আর সেটাও হয়ে গেলো।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু ছবি শেয়ার করেন চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরী। এই পরিচালকের পোস্টে দেখা যায় রাজ-পরী ও তাদের সন্তান রাজ্যকে। আর ক্যাপশনে তিনি লিখেন, 'অনেক কথা মুখ দিয়ে বলতে হয়না। কারণ, এর গভীরতা বলে বোঝানো যায় না।তা শুধুই অনুভবের ব্যাপার। আজ পরীমণি আর রাজ এর রাজপুত্র রাজ্যের আকিকা হলো। সকালে দুইটা খাসী জবাই করা হলো আর মিলাদের ব্যাবস্থা ছিল। ছোট্ট পরিসরে এত সুন্দর একটা অনুষ্ঠান হলো।অনেক আনন্দ পেলাম।রান্না ভীষন ভালো ছিল। অনেক অনেক আশির্বাদ রাজ্য তোমার জন্যে। মায়ের মত সাহসী আর সুন্দর মনের মানুষ(রাজ্য) হও,নিরাপদে থেকো। আর বাবার মত সাহসী প্রেমিক আর কেয়ারিং হও।এই প্রার্থনা।  আর নানীমা কে কিন্তু ভুলে যেয়োনা!!হুম! আদর আদর আদর।'

জানা যায়, রাজ্যের আকিকা ও মিলাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী, গিয়াস উদ্দিন সেলিম, রেদওয়ান রনি, রায়হান রাফী ও রাজ-পরীর পরিবারের সদস্যরা। 

প্রসঙ্গত, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত