ছাত্রী যৌন হয়রানী, প্রধান শিক্ষক গ্রেফতার 

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২২, ১৯:২০ |  আপডেট  : ১৭ এপ্রিল ২০২৪, ০৫:০২

বিদ্যালয়ের ছাত্রীদের যৌন হয়রানীর অভিযোগে বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার চন্দনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ননী গোপাল হালদারকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ জানুয়ারী) বিকাল ৫টায় মোড়েলগঞ্জ উপজেলার জিউধরা ইউনিয়নের বটতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে যৌন হয়রানীর অভিযোগ এনে বুধবার (১৯ জানুয়ারী) রাতে মোড়েলগঞ্জ থানায় মামলা করেন ওই বিদ্যালয়ের এক ছাত্রীর পিতা। 

মোড়েলগঞ্জ থানার (ওসি) তদন্ত তুহিন মন্ডল বলেন, চন্দনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক ছাত্রীর পিতা বাদী হয়ে গতকাল রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জিউধরা ইউনিয়নের বটতলা এলাকা থেকে শিক্ষক ননী গোপাল হালদারকে গ্রেফতার করা হয়েছে। 

উল্লেখ্য, প্রধান শিক্ষক ননী গোপাল হালদার বিরুদ্ধে বিদ্যালয়ের একাধিক ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ ওঠে। সে সময় বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা লিখিত অভিযোগ দেন এক ছাত্রীর নানা। অভিযোগের পর টাকার বিনিময়ে মিমাংসার নামে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে স্থানীয় জনপ্রতিনিধিসহ প্রভাবশালী একটি মহল। এরপর থেকে ক্ষোভ বাড়তে থাকে প্রধান শিক্ষক দ্বারা যৌন হয়রানীর শিকার অন্যান্য ছাত্রীর অভিভাবকদের মধ্যে। তারা প্রধান শিক্ষকের অপসারন ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত