চিত্রনায়ক রিয়াজের শ্বশুর সুইসাইট নোটে যা লিখেছিলেন

  গ্রামনগর বার্তা রিপোর্ট

প্রকাশ: ৩ ফেব্রুয়ারি ২০২২, ০৯:৪৫ |  আপডেট  : ৮ মে ২০২৪, ১৬:৩৬

ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেন চিত্রনায়ক রিয়াজের শ্বশুর। গতকাল রাতে ফেসবুক লাইভে এসে নিজের লাইসেন্স করা পিস্তল দিয়ে নিজ মাথায় গুলি চালিয়ে মারা যান। 

পরে পুলিশ তার লাশ উদ্ধার করতে গেলে একটি সুইসাইড নোট পায়। সেখানে তিনি লিখেছেন ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’

৫৮ বছর বয়সী আবু মহসিন খান পেশায় ব্যবসায়ী। থাকতেন ধানমন্ডি ৭ নম্বর রোডের ২৫ নম্বর ভবনে নিজের ফ্ল্যাটে। বুধবার রাত ৯টার দিকে তিনি আত্মহত্যা করেন। এ খবর দ্রুতই ফেসবুকে ছড়িয়ে পড়ে।

ঘটনার পর পরই পুলিশের রমনা উপকমিশনার মো. সাজ্জাদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, আবু মহসিন খান একাই ওই ফ্ল্যাটে থাকতেন। তার মৃত্যুর জন্য কেউ দায়ী নন বলে তিনি সুইসাইড নোটে লিখে গেছেন। 

তিনি আর বলেন, ‘মহসিন খানের সুইসাইড নোটে লেখা রয়েছে, ব্যবসায় ধস নেমে যাওয়ায় আমি হতাশাগ্রস্ত হয়ে পড়ি। আমার সঙ্গে অনেকের লেনদেন ছিল। কিন্তু তারা টাকা দেয়নি। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’ মহসিন খান ২০১৭ সালে ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। তবে পরে তিনি সুস্থ হয়ে উঠেছিলেন।

শ্বশুরের মৃত্যুর খবর শুনে স্ত্রীকে নিয়ে ঘটনাস্থলে ছুটে যান নায়ক রিয়াজ। সেখানে গিয়ে তিনি বলেন, শ্বশুরের মৃত্যুর বিষয়ে তিনি কিছুই জানেন না। পুলিশ তদন্ত করে যা পাবে, তার সঙ্গেই তারা একমত পোষণ করবেন।

আবু মহসিনের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বড় ছেলে তার মাকে নিয়ে অস্ট্রেলিয়ায় থাকেন।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত