চলে গেলেন সরকারি হলদিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল বারেক বেপারী

  স্টাফ রিপোর্টার

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২৪, ২৩:১৩ |  আপডেট  : ২০ মে ২০২৪, ২১:১৯

না ফেরার দেশে চলে গেলেন মুন্সীগঞ্জের লৌহজংস্থ সরকারি হলদিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবদুল বারেক বেপারী। আজ (মঙ্গলবার) রাত আনুমানিক রাত ৮:৩০ মিনিটে বাধর্ক্য জনিত কারণে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর।ব্বাক

আব্দুল বারেক বেপারী লৌহজং উপজেলার ঝাউটিয়া গ্রাম নিবাসী ছিলেন। তিনি ব্রাক্ষণগাও উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র এবং প্রাক্তন শিক্ষক ছিলেন। পরবর্তীতে তার কর্ম জীবনের পরিসমাপ্তি ঘটে হলদিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক থাকাকালীন সময়ে। 

সাবেক এই প্রধান শিক্ষকের মৃত্যুতে শোক প্রকাশ করেন সরকারি হলদিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি উপজেলা নির্বাহি অফিসার মোঃ জাকির হোসেন, প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, বিদ্যালয়ের সাবেক  ম্যানেজিং কমিটির সভাপতি ঢালী মোয়াজ্জেম হোসেন, আতাউর রহমান মৃধা, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি অলক কুমার মিত্র, সাধারণ সম্পাদক খান নজরুল ইসলাম হান্নান প্রমূখ।

পরপারে চলে যাওয়ার সময় এই গুণী 'মানুষ গড়ার কারিগর’ স্ত্রী, চার সন্তান, নাতি-নাতনি, আত্মীয়-স্বজন, অগনিত ছাত্র ছাত্রী ও গুণগ্রাহী রেখে গেছেন। 

মরহুমের নামাজে জানাজা আগামীকাল (বুধবার) সকাল ৯ ঘটিকায় তার শেষ কর্মস্থল সরকারি হলদিয়া উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে আব্দুল বারেক বেপারীর মরদেহ সাতঘড়িয়া কবরস্থানে দাফন করা হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত