গাবতলীতে গম-বোরো ধান সংগ্রহের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন 

  আল আমিন মন্ডল (বগুড়া)

প্রকাশ: ৫ মে ২০২১, ২১:২৪ |  আপডেট  : ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৫

বুধবার বগুড়া গাবতলীর সুখানপুকুর খাদ্য গুদামে অভ্যন্তরীন গম ও বোরো ধান সংগ্রহ/২১ এর ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছেন উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খাঁন রবিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রওনক জাহান। শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা টিএম মুসা পেস্তা, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কেএম গোলাম রাব্বানী, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মেহেদী হাসান, নেপালতলী ইউপি চেয়ারম্যান লতিফুল বারী মিন্টু, নাড়ুয়ামালা ইউপি চেয়ারম্যান আব্দুল গোফ্ফার, সুখানপুকুর খাদ্য গুদাম কর্মকর্তা ফেরদৌস বারী সরকার, আওয়ামী লীগ নেতা ধন্য গোপাল সিংহ, জিয়াউর রহমান জুয়েল, রফিকুল ইসলাম রাঙ্গ, বিটু সিংহ, রেজাউল করিম, শাখাওয়াত হোসেন শিমু, নুরুল ইসলাম উজ্জল, অশোক কুমার, আঃ সোবাহান, বিমল চন্দ্র, আঃ গফুর, আমজাদ হোসেন, যুবলীগ নেতা মনির ইসলাম পিপল, আব্দুল হাকিম ছাত্রলীগ নেতা আজিজুল হাকিম প্রমূখ। 

এই মৌসুমে গাবতলী উপজেলায় সরাসরি কৃষকদের নিকট থেকে ধান সংগ্রহ করা হবে ২হাজার ৩’শ ৯৪মেট্রিক টন, গম সংগ্রহ করা হবে শুধু ৪০মেট্রিক টন। ধান প্রতিকেজি ২৭টাকা, গম ২৮টাকা দরে সরকারীভাবে ক্রয় করা হবে বলে সুখানপুকুর খাদ্য গুদাম কর্মকর্তা ফেরদৌস বারী সরকার জানান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত