গাংনীতে সড়ক দুর্ঘটনায় নিহত একজন, আহত -৩

  মেহেরপুর প্রতিনিধি

প্রকাশ: ৩ জুলাই ২০২২, ১০:০৩ |  আপডেট  : ২৪ এপ্রিল ২০২৪, ২১:২১

মেহেরপুরের গাংনীতে আলগামন (স্যালো ইঞ্জিন চালিত গাড়ি) ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আলগামন চালক রবিউল ইসলাম (৩২) নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে মোটরসাইকেল চালক ৩ আরোহীরা। শনিবার (২ জুলাই) রাত সাড়ে ৯ টার দিকে মেহেরপুর - কুষ্টিয়া সড়কের মটমুড়া ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রবিউল ইসলাম গাংনী উপজেলার করমদি গ্রামের সরকারপাড়ার আকমাল হোসেনের ছেলে। 

গুরুতর আহতরা হলেন, উপজেলার বাওট গ্রামের শফিরুল ইসলামের ছেলে সাইফ (১৮), জমির উদ্দীনের ছেলে অন্তর (১৮) ও রিয়াজুল ইসলামের ছেলে জুনায়েদ (১৮)।

স্থানীয়রা জানায়, কুষ্টিয়ার দিক থেকে একটি আলগামন গাড়ি বামন্দির দিকে আসছিল। গাড়িটি মটমুড়া ইউনিয়ন পরিষদের সামনে পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংঘর্ষে আলগামন চালক, মোটরসাইকেল চালক ও আরোহীরা পাকা রাস্তার উপরে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। এ দুর্ঘটনায় আলগামন ও মোটরসাইকেলটিও দুমড়ে মুচড়ে যায়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নেয়। ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

কুষ্টিয়া যাওয়ার পথে আকুবপুর এলাকায় পৌঁছালে আলগামন চালক রবিউল ইসলাম এর মৃত্যু হয়। মোটরসাইকেল চালক ও আরোহীরা বর্তমানে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দূর্ঘটনার কবলে পড়া মটরসাইকেল ও আলগামন উদ্ধার করে কুমারীডাঙ্গা ক্যাম্প হেফাজতে নিয়েছেন। 

গাংনী থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত