গজনির সিকুয়েল নির্মাণের কথা ভাবছেন আমির খান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৭ মে ২০২৩, ১৫:৩৬ |  আপডেট  : ২০ মার্চ ২০২৪, ০৫:০৭

২০০৮ সালে মুক্তি পায় বলিউডের জনপ্রিয় ক্রাইম থ্রিলার ঘরানার সিনেমা ‘গজনি’। আমির খান অভিনীত এ সিনেমাটি ছিল বলিউডের ইতিহাসে প্রথম সিনেমা, যেটি ভারত থেকে একশ কোটি রুপি আয় করেছিল। টাইমস অব ইন্ডিয়ার খবর অনুযায়ী, এবার সিনেমাটির সিকুয়েল নির্মাণের কথা ভাবছেন আমির খান। চলছে সিকুয়েল তৈরির বিষয়ে আলোচনা।

আমির খানের সবশেষ সিনেমা ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে তেমন ব্যবসাসফল হতে পারেনি। হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’র হিন্দি রিমেকটি মুক্তির পর পড়েছিল বয়কট ট্রেন্ডে। এর কারণে ক্ষতির মুখে পড়ে সিনেমাটি। এর পর থেকেই বিরতিতে আছেন বলিউডের জনপ্রিয় এ অভিনেতা।

তবে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন অনুযায়ী অভিনয়ে বিরতির মধ্যেই ‘গজনি’র সিকুয়েল নিয়ে আলোচনা করতে বেশ কয়েকবার হায়দরাবাদে গিয়েছেন আমির। গত সপ্তাহে তেলেগু সিনেমার প্রযোজক আল্লু অরবিন্দের সঙ্গে এ বিষয়ে বৈঠক করেছেন আমির খান। তবে শুধু ‘গজনি’র সিকুয়েলই নয়, আরও কয়েকটি কাজ নিয়ে তাঁদের দুজনের মধ্যে আলাপ হয়েছে। দুজনই একে অপরের সঙ্গে কাজ করতে আগ্রহী। 

‘গজনি’তে আমিরের চরিত্রের ওপর ভিত্তি করে আগামী কয়েক মাসের মধ্যেই একটি চিত্রনাট্য তৈরি করা হবে। সর্বোচ্চ গোপনীয়তার সঙ্গেই চলছে এ কাজ।
‘গজনি’র সিকুয়েল ছাড়াও আমির খান আরও ডজনখানেক কাজের প্রস্তাব পেয়েছেন এরই মধ্যে। তবে কোনো কাজের প্রস্তাব গ্রহণ করেননি বলিউডের জনপ্রিয় এ অভিনেতা।

‘পিকু’ সিনেমার প্রযোজক স্নেহা রজনীর সঙ্গে একটি কাজের ব্যাপারে কথা চলছে আমিরের। এ ছাড়া দক্ষিণি পরিচালক প্রশান্ত নীলের সঙ্গে প্যান ইন্ডিয়ান একটি সিনেমার কথা চলছে এ অভিনেতার। যে সিনেমায় আমিরের সঙ্গে দেখা যেতে পারে দক্ষিণি জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআরকে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত