খুলনা জেলার ১৪২ বছর পূর্তিতে খুলনা দিবস পালিত হয়েছে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২৩, ১৯:৪৭ |  আপডেট  : ১ মে ২০২৪, ২৩:২৬

খুলনা দিবস উপলক্ষে কর্মসূচির মধ্যে ছিল- উদ্বোধনী অনুষ্ঠান, বর্ণাঢ্য র‌্যালি, মেজবানী, স্মরণিকা প্রকাশ, সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি। আজ সোমবার খুলনা জেলার ১৪২ বছর পূর্তিতে খুলনা দিবস পালিত হয়। 
দিবসটি উপলক্ষ্যে সকালে খুলনার শিববাড়ি মোড়ে বর্ণাঢ্য র‍্যালির উদ্বোধন করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। 
বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির আয়োজিত অনুষ্ঠানে খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল এসএম মিরাজুল ইসলাম, সদস্য রুনু ইকবাল বিথার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুকুল কুমার মৈত্র, মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির নেতৃবৃন্দ, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মী প্রমুখ উপস্থিত ছিলেন। 
বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভাপতি শেখ আশরাফ-উজ-জামানের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সমন্বয় কমিটির মহাসচিব শেখ মোহাম্মদ আলী।
খুলনা দিবস উপলক্ষ্যে অনুষ্ঠানে আগত অতিথিরা বলেন, দলমত নির্বিশেষে সবাইকে খুলনার উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। একসময়ের অবহেলিত ও বঞ্চিত খুলনা আজ উন্নয়নের ধারায় ফিরে এসেছে। বর্তমান সরকার খুলনার উন্নয়নের জন্য ব্যাপক কাজ করে যাচ্ছে। 
তারা খুলনার চলমান ড্রেনেজ ও রাস্তার নির্মাণকাজ দ্রুত সম্পন্ন করে খুলনাবাসীর ভোগান্তি লাঘব করার জন্য সংশ্লিষ্টদের প্রতি দাবী জানান।
পরে খুলনা মেয়রের নেতৃত্বে বর্ণাঢ্য একটি র‍্যালি বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে  শেষ হয়। র‌্যালিতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।আ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত