কিছু অসাধু ধর্মব্যবসায়ী পাঠ্যবইয়ের ভুল নিয়ে গুজব ছড়াচ্ছে:শিক্ষামন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৩৫ |  আপডেট  : ৫ মে ২০২৪, ২০:৩৮

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি (ফাইল ছবি)

 

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, পাঠ্যপুস্তকে ভুলভ্রান্তি থাকতে পারে। এ নিয়ে কিছু অসাধু ধর্মব্যবসায়ী গুজব ছড়াচ্ছে। গুজবে কান না দিয়ে বাস্তবমুখী শিক্ষা গ্রহণে শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করুন। বাচ্চাদেরকে কালোকে কালো, সাদাকে সাদা বুঝার দক্ষতা অর্জনে সহায়তা দিন। তিনি বলেন, আপনার জীবনের সকল দায়িত্ব কাদের ওপর ন্যস্ত করলে আপনি ভালো থাকবেন আগামী ডিসেম্বরের নির্বাচনে তাদেরকে নির্বাচিত করুন। পুনরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনুন। তাহলে আপনারা ভালো থাকবেন।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি মেঘনা ভিলেজ রিসোর্টে বদরপুর আকবর আলী খান উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীদের উদ্যোগে পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রাক্তনদের উদ্দেশে মন্ত্রী বলেন, শুধু পুনর্মিলনীতে সীমিত না রেখে প্রতিষ্ঠানগুলোর উন্নয়নে আপনারা কিছুটা যুক্ত হন। আপনারা অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন করেন এবং তার মাধ্যমে প্রতিষ্ঠানের যেখানে যতটুক উন্নয়ন দরকার তা যেন করতে পারেন। অনেকেই আছেন শিক্ষাবিদ, অনেকে বিজ্ঞানী, অনেকে আছেন ভালো প্রশাসক। সকলেই কোনও না কোনভাবে প্রতিষ্ঠানের উন্নয়নে অবদান রাখতে পারেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য  রুহুল আমিন রুহুল, মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, বদরপুর আকবর আলী খান উচ্চ বিদ্যালয় পুনর্মিলনী অনুষ্ঠানের আহ্বায়ক এটিএম তরিকুজ্জামান প্রমুখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত