কাজী শাহেদ আহমেদের প্রথম জানাজা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২৩, ১৪:১৯ |  আপডেট  : ৫ মে ২০২৪, ১২:০৮

বাংলাদেশের আধুনিক সাংবাদিকতার পথপ্রদর্শক, দৈনিক আজকের কাগজের প্রকাশক ও সম্পাদক, জেমকন গ্রুপের প্রতিষ্ঠাতা, ক্রীড়া সংগঠক কাজী শাহেদ আহমেদের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৯ আগস্ট) জোহরের নামাজের পর ধানমন্ডি ৭ নম্বর সড়কের বায়তুল আমান মসজিদে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা পরিচালনা করেন বায়তুল আমান মসজিদের ইমাম মোহাম্মদ জামাল। 

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, জেমকন গ্রুপের কর্মকর্তা-কর্মচারী, অসংখ্য গুণগ্রাহীসহ সর্বস্তরের মানুষ তার জানাজায় অংশ নেন।

জানাজার নামাজ শুরু হওয়ার আগে কাজী শাহেদ আহমেদের বড় ছেলে কাজী নাবিল আহমেদ তার বাবার জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

কাজী শাহেদ আহমেদের প্রথম জানাজার নামাজের পর তার মরদেহ নেওয়া হবে আবাহনী ক্লাবে। সেখানে আবাহনী মাঠে তার মরদেহ রাখা হবে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য। পরে মরদেহ নিয়ে যাওয়া হবে গুলশানে। সেখানে আসরের নামাজের পর গুলশান আজাদ মসজিদে তার দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।

এর আগে সোমবার সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক কাজী শাহেদ আহমেদ। তার বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার স্ত্রী আমিনা আহমেদ বিশিষ্ট রবীন্দ্র সংগীতশিল্পী। বড় ছেলে কাজী নাবিল আহমেদ যশোর-৩ (সদর) আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহ-সভাপতি। মেজো ছেলে কাজী আনিস আহমেদ অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউন ও ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউনের প্রকাশক। কাজী শাহেদ আহমেদের ছোট ছেলে ইনাম আহমেদ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত