কাউনিয়া সাব-রেজিস্টার অফিস থেকে মটর সাইকেল চুরি!

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৫ আগস্ট ২০২১, ১৯:১৯ |  আপডেট  : ৮ মে ২০২৪, ০৪:৫৬

দীর্ঘদিন মটর সাইকেল চুরি বন্ধ থাকার পর হঠাৎ করে আবার মটর সাইকেল চুরি শুরু হয়েছে। কাউনিয়া উপজেলা সাব-রেজিস্টার অফিস থেকে মিজানুর রহমান নামের এক দলিল লেখকের ( মোহুরী) একটি মটর সাইকেল চুরি যাওয়ার খবর পাওয়া গেছে। গত সোমবার বিকেলে সাব-রেজিস্টারের অফিসের সামনে থেকে এ মটর সাইকেল টি চুরি যায়। 

সাব্দী গ্রামের সোলেমান মিয়ার পুত্র মোহুরী মিজানুর রহমান জানান সে উপজেলা সাব-রেজিস্টার অফিসে দলিল লেখক হিসেবে সপ্তাহে তিন দিন রবিবার, সোমবার ও মঙ্গলবার কাজ করেন। 

গত মঙ্গলবার সে পূর্বের নিয়মে অফিসের বারান্দায় তার ব্যবহৃত বাজাজ কোম্পানির লাল রংয়ের ডিসকভার ১০০ সিসি, রংপুর-হ-১২-৮০৬০ নম্বরের মটর সাইকেল টি রেখে কাজ শুরু করেন। ওই দিন তার প‚র্ব পরিচিত আবু সাঈদ নামের এক ভাই ৪ টার দিকে বাড়ী থেকে দলিল আনার জন্য তার মটর সাইকেল নিয়ে যায় এবং কাজ শেষে সাড়ে ৪ টার দিকে মটর সাইকেল টি অফিসের বারান্দায় রেখে তাকে চাবি দিয়ে চলে যায়। অফিস শেষে ৫ টার দিকে মোহুরী মিজানুর বাড়িতে যাওয়ার জন্য অফিসের বারান্দায় মটর সাইকেল নিতে গিয়ে দেখেন তার ব্যবহৃত মটর সাইকেল টি নেই কেবা কাহারা চুরি করে নিয়ে গেছে। অনেক খোঁজা-খুঁজি করেও আর মটর সাইকেল টির কোন সন্ধান পাওয়া যায়নি। এ ব্যাপারে কাউনিয়া থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে। 

কাউনিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ মাসুমুর রহমান জানান অভিযোগ পেয়েছি। পুলিশ মটর সাইকেল উদ্ধারে তৎপর রয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত