কাউনিয়ায় আরডিআরএস বাংলাদেশের কমিউনিটি কনসালটেশন

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৬ জুন ২০২১, ২০:১৭ |  আপডেট  : ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭

কাউনিয়া উপজেলা পরিষদ হল রুমে গণতান্ত্রিক সুশাসনে জনসম্পৃক্ত প্রতিষ্ঠানের অংশ গ্রহন প্রকল্পের কনসালটেশন বুধবার পরিষদ হল রুমে জেলা নেটওয়ার্ক কমিটির সাধারন সম্পাদক ও প্রত্যাশার আলো পত্রিকার সম্পাদক সারওয়ার আলম মুকুল এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

আরডিআরএস বাংলাদেশ রিকল ২০২১ প্রকল্প এর আয়োজনে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাউনিয়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা তারিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা প্রকৌশলী আসাদুজ্জামান জেমি, মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফ মাহফুজ, উপজেলা শিক্ষা অফিসার আব্দুল হামিদ সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহমান হাবীব সরকার, পল্লী দারিদ্র বিমোচন কর্মকর্তা আবদুর রফিক পাটয়ারী, মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা ইয়াসমিন, কাউনিযা প্রেস ক্লাব সম্পাদক মিজানুর রহমান মিটুল, সিবিও নেত্রী হাসিনা বেগম প্রমূখ।

সভায় সরকারের সাথে এসডিজি বাস্তবায়নে এলাকায় কর্মসংস্থান সৃষ্টি, দুগ্ধ বাজারজাত করণ, উৎপাদিত কৃষি পন্য বাজারজাত ও সংরক্ষন, ভঙ্গুর রাস্তাঘাট বিশেষ করে চরের রাস্তা, গবাদী পশু খামার, শান্তি ও ন্যায় বিচার ও ক্ষুদ্র কুটিরশিল্পের,মৎস্য ও স্বাস্থ্য বিভাগের সমস্যা সমাধানে কাজ করার সিদ্ধান্ত গৃহীত হয়। সেই লক্ষ্যে কাজ করার জন্য সাব-কমিটি গঠন করা হয়। নির্বাহী অফিসারসহ সকল কর্মকর্তা সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত