কাউনিয়ার মধুপুরে স্বামীর সাথে অভিমানে গৃহবধুঁর আত্মহত্যা!

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ২ সেপ্টেম্বর ২০২১, ১৯:২১ |  আপডেট  : ১১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৩

রংপুরের কাউনিয়ায় স্বামীর সাথে ঢাকায় যেতে পারবেনা বলে পরিবারের লোকজনের সঙ্গে অভিমান করে আরফিনা আক্তার আখি (১৮) নামে এক গৃহবধ‚ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গত বুধবার বিকেল সাড়ে পাঁচটায় দিকে উপজেলার টেপামধুপুর ইউনিয়নের হরিচরণশর্মা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আরফিনা আক্তার আখি পীরগাছা উপজেলার জুয়ানের চর গ্রামের আহম্মেদ আলীর মেয়ে ও কাউনিয়ার হরিচরণশর্মা গ্রামের হামিদুলের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এক বছর আগে আরফিনা আক্তার আখি ও হামিদুলের বিয়ে হয়। হামিদুল পেশায় একজন দিনমজুর। এলাকায় তেমন কাজকর্ম না থাকায় হামিদুল ভালো মজুরিতে কাজকর্ম করার আশায় ঢাকায় যেতে প্রস্তুতি নেয়। কিন্তু স্বামীকে ছাড়া বাড়িতে একা থাকতে পারবে না বলে জানায় আখি। সে স্বামীর সঙ্গে ঢাকা যাবার জন্য জেদ করে বসে। কিন্তু গৃহবধ‚কে স্বামীর সাথে ঢাকা যেতে মানা করে ওই গৃহবধুর পিতা-মাতা ও স্বামীসহ তার পরিবারের লোকজন। আর স্বামীর সঙ্গে ঢাকায় যেতে পারবে না বলে ওই গৃহবধ‚ তার পিতা-মাতা ও স্বামীর সঙ্গে অভিমান করে গত বুধবার বিকেলের দিকে সবার অজান্তে স্বামীর বাড়িতে নিজ শয়ন ঘরে ধর্ণার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন টের পেয়ে ঘরের ধর্ণায় ঝুলে থাকা গৃহবধ‚র মরদেহ মাটিতে নামায়। পরে খবর পেয়ে বুধবার রাতে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের স্বামী হামিদুল জানায়, আমার শশুর শাশুড়ি তাদের মেয়েকে ঢাকায় যেতে মানা করেছে। মানা উপেক্ষা করে আমি তো নিয়ে যেতে পারি না। আমার সাথে ঢাকায় যেতে পারবেনা বলে অভিমান করে সে আত্মহত্যা করেছে। 

বৃহস্পতিবার কাউনিয়া থানা অফিসার ইনচার্জ মাসুমুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্বামীর সাথে ঢাকায় যেতে পারবে না বলে পিতা মাতা ও স্বামীর সাথে অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ওই গৃহবধ‚র পরিবারের লোকজনের কোনো অভিযোগ না থাকায় তাদের মুচলেকা নিয়ে নিহতের মরদেহ হস্তান্তর করা হয়েছে। তবে থানায় একটি ইউডি মামলা হয়েছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত