একজন মিস ওয়ার্ল্ড এর জন্মদিন আজ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৮ জুলাই ২০২৩, ১১:৫০ |  আপডেট  : ২৭ এপ্রিল ২০২৪, ০০:৪২

মানুষ সাধারণত সফল মানুষকেই উতসাহ দিতে পছন্দ করে। তাদের জীবন নিয়ে আগ্রহ বেড়ে যায়। কিন্তু সফলতার পিছনে কষ্ট, ত্যাগ, সমাজের কটুকথা সেসব বিষয়ে হয়ত কেউ জানেনা। নারী হলেতো কথাই নেই, সফলতার সিড়িতে পা রাখার চেষ্টা করতেই সকল বাঁধা তার জীবনকে গ্রাস করতে চায়। তার মধ্যে কিছু নারী সাহসিকতার সাথে সকল বাঁধা বিপত্তি এড়িয়ে সফলতার সিরিতে পৌঁছে যায়। তার মধ্যে প্রিয়াংকা চোপড়া অন্যতম। বেশ কয়েক বছর ধরে, বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডেও দাপটের সাথে কাজ করছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। 
 
এক সাক্ষাতকারে তিনি বলেছিলেন, তিনি কখনো ভাবেননি কোন রাজকুমার এসে তার জীবন বদলে দিবে, ইচ্ছেগুলো পূরণ করবে। নিজের ইচ্ছেগুলো নিজেরই পুরণ করতে হবে। 

প্রিয়াঙ্কা চোপড়া বিখ্যাত ভারতীয় হিন্দি চলচ্চিত্রের একজন চলচ্চিত্র অভিনেত্রী,সাবেক মিস ওয়ার্ল্ড , মানবহিতৈষী, লেখিকা এবং কণ্ঠশিল্পী। ২০০০ সালে তিনি মিস ওয়ার্ল্ড উপাধি লাভ করেন। ২০০২ সালে তামিল ঠামিজান চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক হয়। হিন্দি চলচ্চিত্রে তিনি সানি দেওলের বিপরীতে দ্য হিরো ছবির মাধ্যমে প্রবেশ করেন। ২০০৪ সালে আন্দাজ ছবির জন্য তিনি সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। ২০০৮ সালে তিনি ফ্যাশন ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। ২০১৬ সালে তিনি ভারত সরকার প্রদত্ত চতুর্থ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী অর্জন করেন এবং টাইম ম্যাগাজিন প্রকাশিত তালিকায় শীর্ষ ১০০ প্রভাবশালী নারী হিসেবে তালিকাভুক্ত হন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত