এইচএসসির বাকি পরীক্ষার আগেই ডেঙ্গু কেড়ে নিল অভিনেত্রী নিশাতের প্রাণ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ২ সেপ্টেম্বর ২০২৩, ১২:০৭ |  আপডেট  : ২৭ এপ্রিল ২০২৪, ২২:০৩

ছোট পর্দার বর্তমান সময়ের তরুণ অভিনেত্রীদের মধ্যে বেশ সুনাম কুড়িয়েছিলেন নিশাত আরা আলভিদা। আসন্ন দিনগুলোতে অভিনয়ে নিয়মিত হওয়ার ছিল প্রবল ইচ্ছা। তবে তা আর পূরণ হলো না। ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেছেন এই অভিনেত্রী।

বৃহস্পতিবার, ৩১ আগস্ট ঢাকায় নিজ বাসাতেই তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ১৯ বছর। গণমাধ্যমে মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার পরিবার।

পারিবারিক সূত্রে জানা গেছে, চার দিন আগে হঠাৎ জ্বরে আক্রান্ত হন নিশাত। প্রথমে বাড়িতে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করলেও শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এরপর শরীরে প্লাটিলেট বৃদ্ধি পাওয়ায় বাড়িতে নিয়ে আসা হয়। কিন্তু শেষ রক্ষা আর হয়নি। নিজ বাসাতেই প্রাণ হারান এই অভিনেত্রী।

এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন নিশাত। সর্বশেষ অ্যাকাউন্টিং পরীক্ষাও দিয়েছিলেন। কিন্তু বাকি পরীক্ষাগুলোতে আর অংশ নেওয়া হলো না। তার মৃত্যুর পর মরদেহ নাটোরে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে একটি কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

নিশাতের বেড়ে ওঠা নাটোর জেলায়। সেখান থেকে এসএসসি পাস করেন। নাটোরেই একটি কলেজে ভর্তি হয়ে পরে তিনি ঢাকায় চলে আসেন। এরপর অভিনয়ে পথচলা শুরু।

নিশাত কাজ করেছেন বেশ কিছু শর্ট ফিল্ম ও নাটকে। দীর্ঘ দুই বছর চেষ্টার পর সম্প্রতি একটা নাটকের মূল চরিত্রে সুযোগ পেয়েছিলেন এই অভিনেত্রী।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত