ঈদের আগে সাঁড়াশি অভিযান, চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ জন আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ মার্চ ২০২৪, ১৫:৩৩ |  আপডেট  : ২১ মে ২০২৪, ১৬:০৯

ঈদকে সামনে রেখে চট্টগ্রামে সাঁড়াশি অভিযান পরিচালনা করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। অভিযানে ৬ কিশোর গ্যাংয়ের মোট ৩৩ সদস্যকে আটক করা হয়েছে। বুধবার (২৭ মার্চ) ও বৃহস্পতিবার (২৮ মার্চ) টানা অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। 

র‍্যাব জানায়, নগরের পাঁচলাইশ থানাধীন ফরেস্টগেট রেলক্রসিং এলাকা থেকে রুবেল গ্রুপের প্রধান রুবেলসহ ৬ জনকে দেশীয় অস্ত্রসহ আটক করা হয়। একই থানার মোহাম্মদপুর এয়ার বিল টাওয়ার এলাকায় বাচা গ্রুপের প্রধান বাচা মিয়া ওরফে বাচা সোহেলের নেতৃত্বে ছিনতাই এবং ডাকাতির প্রস্তুতিকালে ৫ জনকে আটক করা হয়।

বায়েজিদ বোস্তামী থানার পূর্ব নাসিরাবাদ এলাকা থেকে জনি গ্রুপের ৫ জনকে আটক করা হয়। পাহাড়তলী থানার ১২ কোয়ার্টার এলাকা থেকে ডাকাতির প্রস্তুতির সময় সাজ্জাদ গ্রুপের ৭ জন আটক করা হয়। একই থানার সরাইপাড়া এলাকা থেকে ডাকাতির প্রস্তুতির সময় সাকিব গ্রুপের ৬ জনকে আটক করা হয়। নগরের ডবলমুরিং থানার পাহাড়তলী সরাইপাড়া এলাকা থেকে বিপুল গ্রুপের ৪ জনকে আটক করা হয়। 

চট্টগ্রাম র‍্যাবের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মাহবুব আলম বলেন, ঈদ উপলক্ষ্যে চট্টগ্রাম র‍্যাবের দায়িত্বপূর্ণ এলাকায় নিরাপত্তা জোরদার করতে নিয়মিত টহল এবং সাদা পোশাকে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। যাতে করে জনসাধারণ নির্বিঘ্নে ঈদের কেনাকাটা ও বাড়িতে যাতায়াত করতে পারে। এছাড়া ঈদকে কেন্দ্র করে ঘরমুখো মানুষ যেন নিরাপদে ও নির্বিঘ্নে তাদের বাড়িতে পৌঁছাতে পারে সেজন্য নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। 

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত