ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে বাগেরহাটে সাংবাদিক সমাবেশ

  বাগেরহাট প্রতিবেদক

প্রকাশ: ২২ আগস্ট ২০২৪, ১৯:০৬ |  আপডেট  : ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৪৯

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপসহ গনমাধ্যমের উপর হামলা ও ভাংচুরের প্রতিবাদে বাগেরহাটে সাংবাদিক সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।বৃহস্পতিবার (২২আগস্ট) বেলা ১১টায় বাগেরহাট প্রেসক্লাবের সামনে জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ এই কর্মসূচি পালন করেন।

বাগেরহাট প্রেসক্লাবের সহসভাপতি ও দৈনিক কালের কন্ঠের বাগেরহাট প্রতিনিধি বিষ্ণু প্রসাদ চক্রবর্তীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি বাংলাদেশ প্রতিদিনের বাগেরহাট প্রতিনিধি শেখ আহসানুল করিম, বাগেরহাট টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইয়ামিন আলী, বাগেরহাট প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মাসুদুল হক, সময় টিভির স্টাফ রিপোর্টার আলী আকবর টুটুল, একুশে টেলিভিশনের বাগেরহাট প্রতিনিধি এইচ এম মাইনুল ইসলাম, মোরেলগঞ্জ প্র্রেসক্লাবের সভাপতি মশিউর রহমান মাসুম, বাংলানিউজ২৪.কমের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট এসএস শোহান, প্রথম আলোর বাগেরহাট প্রতিনিধি ইনজামামুল হক।

মানববন্ধনে কচুয়া প্রেসক্লাবের সভাপতি শহিদুল ইসলাম খোকন, সাংবাদিক আরিফুল ইসলাম, তরফদার রবিউল ইসলাম, আকমল উদ্দিন সাখি, আল আমিন খান সুমন, আমিরুল হক বাবু, সৈয়দ শওকত হোসেন, আব্দুল্লাহ আল ইমরান, সোহাগ হাওলাদার, ফকির হাসান আলী, মামুন আহমেদ, মোঃ শাকির হোসেন, শহিদুল ইসলাম, নকিব মিজানুর রহমান, শাহজাহান আলী খান, শাহিন হাওলাদার, আমিনুল ইসলাম, মিজানুর রহমান সাগর, শাহজাহান খান, শেখ আবুল তালেব, শেখ সোহেল, মোঃ বাচ্চু মল্লিক, ওবায়দুল হক বাবু, শেখ বাদশা, মনিরুল ইসলাম, শামীম হাসান, কামরুজ্জামান মুকুলসহ বাগেরহাট জেলা সদরসহ বিভিন্ন উপজেলায় কর্মকরত গনমাধ্যমকর্মী এবং শিক্ষার্থীরা অংশগ্রহন করেন।

বক্তারা বলেন,   গনমাধ্যম কারও শত্রু না। গনমাধ্যম মানুষের সামনে সমাজের অসঙ্গতি তুলে ধরেন। দেশ ও জাতির সম্মৃদ্ধির জন্য গনমাধ্যম অপরিহার্য্য। তারপরও কিছু অতিউৎসাহী মানুষ গনমাধ্যম ও গনমাধ্যমকর্মীদের উপর হামলা করেছে। সম্প্রুতি ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠান বাংলাদেশ প্রতিদিন, কালের কন্ঠ, ডেইলি সান, বাংলানিউজ২৪.কম, নিউজ টোয়েন্টিফোর টিভি, টিস্পোর্টর্স টেলিভিশন ও রেডিও ক্যাপিটারে উপর হামলা হয়েছে। যানবাহন ভাংচুর করেছে। আমরা এই হামলার তীব্র নিন্দা জানাই। হামলাকারীদের শাস্তির আওতায় আনার দাবি জানাচ্ছি।

গত সোমবার (১৯ আগস্ট) দুপুরে ঢাকার ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ কমপ্লেক্সে হামলা চালায় দুর্বৃত্তরা। একই কমপাউন্ডে কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, ডেইলি সান, বাংলানিউজটোয়েন্টিফোর, নিউজটোয়েন্টিফোর টিভি, টি স্পোর্টস ও রেডিও ক্যাপিটালের উপর ভাংচুর করে হামলাকারীরা। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত