ইসলামিক রিলিফ বাংলাদেশের মাধ্যমে রমজান মাসের খাদ্য বিতরণ 

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ১ এপ্রিল ২০২২, ২১:০৫ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ০৬:৫০

অসহায় ও  দরিদ্র পরিবারের রমজান মাসের চাহিদা পুরণ ও সকলের মধ্যে রমজান মাসের আনন্দ ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে শুক্রবার রংপুর জেলার ৪০০টি পরিবারের মাঝে ইসলামিক রিলিফ বাংলাদেশ এর মাধ্যমে রমজান মাসের খাদ্য প্যাকেজ বিতরণ করা হয়। 

বিতরণ কালে ইসলামিক রিলিফ বাংলাদেশ এর প্রিভেন্টিং আর্লি ম্যারেজ প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার নিকোলাস মুরমু এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  খ্ড়োাগাছ ইউপি চেয়ারমম্যান মোঃ আসাদুজ্জামান। উপস্থিত ইউপি সদস্য মোঃ ওয়াজেদ আলী এবং ইসলামিক রিলিফ এর প্রতিনিধি নুরুন্নবী লিটন, মোঃ আব্দুর রহমান, হাবিবুর রহমান, সেলিম রেজা, সেলিনা পারভীন, তাসলিমা আক্তার, জাহেদুল ইসলাম, সানোয়ার হোসেন, মোতালেব মিয়া, নুরনবী প্রমুখ। 

প্রতিজনের মাঝে বিতরন করা হয় চাল ২০ কেজি, সোয়াবিন তেল ২ লিটার, মসুর ডাল ২ কেজি, ছোলা ৩ কেজি এবং চিনি  ৩ কেজি। ইসলামিক রিলিফ বাংলাদেশ এর নিয়মিত কার্যক্রমের অংশ হিেেসবে মাল্টিসেক্টরাল ডেভেলপমেন্ট প্রোগ্রাম (এমএসডিপি) এর আওতায় রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার প্রিভেন্টিং আর্লি ম্যারেজ প্রকল্প ও আলো ওয়াকফ প্রকল্পের মাধ্যমে এই খাদ্য প্যাকেজ বিতরণ করা হয়। ইসলামিক রিলিফ বাংলাদেশ জাতীয় পর্যায়ে বিভিন্ন নেটওয়ার্কের মাধমে এডভোকেসি করার পাশাপাশি সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের সঙ্গে নানা কর্মসূচি বাস্তবায়ন করছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত