ইতালির জেনোভায় সাবেক ছাত্রদল অর্গানাইজেশনের আয়োজনে সভা অনুষ্ঠিত 

  জাকির হোসেন সুমন ,  ব্যাুরো চীফ ইউরোপ   

প্রকাশ: ১ অক্টোবর ২০২২, ০৯:৩৫ |  আপডেট  : ২০ মার্চ ২০২৪, ১৯:০০

সাবেক ছাত্রদল অর্গানাইজেশন এর আয়োজনে ইতালির  জেনোভা জাতীয়তাবাদী দল বিএনপি ও যুবদলের সমন্বয়ে নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক  সভার আয়োজন করা হয়। 

রুহুল আমিন ও মিলন ছৈয়াল এর যৌথ পরিচালনায়, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ছাত্রদল অর্গানাইজেশন কেন্দ্রীয় কমিটি ইউরোপ,সবুজ ঢালির সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতেই অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয়। , কোরআন তেলোয়াত ও জাতীয় সংগীত , দেশাত্মবোধের গানে মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়।  সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন  আলহাজ্ব এম এ মালেক , সভাপতি যুক্তরাজ্য বিএনপি, সদস্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল নির্বাহী কমিটি । 

প্রধান বক্তার হিসেবে উপস্থিত  ছিলেন, প্রভাষক খলিলুর রহমান খোকন, সিনিয়র সহ-সভাপতি সাবেক ছাত্রদল অর্গানাইজেশন কেন্দ্রীয় কমিটি ইউরোপ, আরো উপস্থিত ছিলেন জেনোভা বিএনপি ও যুবদলের নেতৃবৃন্দ , মুকুল সরদার, সুজন ঢালি, আব্দুল্লাহ আল মামুন, শফিক খান, আলাউদ্দিন, কিবরিয়া বোটু ,নান্টু মাল, মামুন হাওলাদার, সুমন বেপার, জাকির ভূঁইয়া,সজিব ঢালী, মুসা, আলামিন, শাজাহান সহ জেনোভা বিএনপি, যুবদল নেতৃবৃন্দ। সমাবেশকে সফল করতে ইতালির  মিলানো ও পিসা শহর থেকে নেতৃবৃন্দরা উপস্থিত হন। 

এই সমাবেশের মাধ্যমে নির্দলীয় তত্ত্বাবধান সরকারের অধীনে  নিরপেক্ষ নির্বাচনের  জোরদার দাবি করেছেন এবং আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি দাবি জানিয়েছেন, ইউরোপের বিএনপির জাতীয়তাবাদী দল ও যুবদলের সকল নেতৃবৃন্দ,পরিশেষে. শহীদ জিয়াউর রহমান এর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত