ইতালিতে টি এম এম বাংলা পাতেন্তার শিক্ষার্থী ও শিক্ষিকদের মিলন মেলা 

  জাকির হোসেন সুমন, ব্যাুরো চিফ ইউরোপ

প্রকাশ: ২০ জুন ২০২২, ১০:২৮ |  আপডেট  : ২৯ জুন ২০২২, ০৮:৪৮

ইতালিতে বাংলাদেশী মালিকানাধীন ড্রাইভিং স্কুল টি এম এম বাংলা পাতেন্তা মেয়েদের ক্লাসের আয়োজন দ্বিগুণ আনন্দ করে দিয়েছেন  TMM BANGLA PATENTE  পরিবার । মেয়েদের গ্রুপের  গ্রুপের পক্ষ থেকে শান্তা সরকার  আয়োজনে খুব সুন্দর,, সুশৃঙ্খল এবং মনোরম একটা পরিবেশে আয়োজিত হয়েছিলো এই শিক্ষার্থী ও শিক্ষিকাদের  পুনর্মিলনী।এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন TMM BANGLA PATENTE এর CEO  মোস্তাফিজুর রহমান বোরহান । 

বাংলা ভাষা এবং ইতালিয়ান ভাষার সংমিশ্রিত থিওরী এবং কুইজ এর শিক্ষক রানা  TMM BANGLA PATENTE এর মেইন অরগেনাইজার এবং নাইট ক্লাস পরিচালক  পিয়ালের উপস্থিত আনন্দটা বাড়িয়ে দেয়। 

এবং এই অনুষ্ঠানের প্রধান উদ্যোক্তা,,,Patente per Donne  (দন্না) গ্রুপ এর কর্নধার হাজারো নারীর স্বপ্ন আদর্শ শিক্ষার্থীদের  ভালোবাসার মানুষ শান্তা সরকার এ সময় উপস্থিত ছিলেন । এই ছাড়াও উপস্থিত ছিলেন DONNA ( দন্না ) গ্রুপ এর শিক্ষার্থীদের পরিবার বর্গ । ইতালির বিভিন্ন শহর থেকে ছুটে চলে এসেছিলেন  "টি এম এম" এর জন্মস্থান ফিরেন্জ  শহরে। 

অনুষ্ঠানের প্রথমেই বক্তব্য রেখেছেন মোস্তাফিজুর রহমান বোরহান। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন  শিক্ষক  রানা, পিয়াল , শান্তা সরকার ,  ছাত্রীদেরকে একসাথে বক্তব্য শেষে সকল ক্যাপটেইন দের কে ম্যাডেল পরিয়ে দেন  শান্তা সরকার । 

অনুষ্ঠানের  Donna  ( মেয়ে) গ্রুপ  ক্যাপটেইন মডরেটরদের পক্ষ থেকে প্রতিষ্ঠানের প্রধানদের ফুল দিয়ে বরন করে এবং ক্রেস্ট প্রধানের মাধ্যমে সম্মান জানান। দুপুরের খাবারের পর ছিলো ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন। খেলায় বিজয়ীদের পুরষ্কার প্রদান করা হয়।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত