আসছে রিয়েলমি সি৩০, অনুষ্ঠিত হবে রিয়েলমি হাসলের ১ম পর্ব

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২২, ১৯:৩৮ |  আপডেট  : ২ মে ২০২৪, ২১:২০

[ঢাকা, অক্টোবর ১৩, ২০২২] ১৭ অক্টোবর বেলা ১২ টায় লঞ্চ হতে যাচ্ছে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি-এর নতুন স্মার্টফোন সি৩০। রিয়েলমি সি৩০ এর লঞ্চিং ইভেন্টে অনুষ্ঠিত হবে রিয়েলমি হাসলের ১ম পর্ব যেখানে উন্মোচন করা হবে রিয়েলমি হাসলের চ্যাম্পিয়ন র‍্যাপারকে নিয়ে জনপ্রিয় ইডিএম মিউজিক কম্পোজার ও ডিজে-ডুও অ্যাপিরাসের নতুন মিউজিক ভিডিও। 
লঞ্চিং ইভেন্টে অংশ নিয়ে কড়া পারফরমেন্স, সেরা ডিজাইনের রিয়েলমি সি৩০ জিতে নিতে ক্লিকঃ https://fb.me/e/1TAQ7KmCc

সেরা পারফরমেন্স নিশ্চিত করতে নতুন এই ফোনটিতে থাকবে ইউনিসক টি৬১২ শক্তিশালী প্রসেসর। আনতুতু বেঞ্চমার্কে রিয়েলমি ল্যাবের টেস্টে এ প্রসেসরের স্কোর – ২১০,০৩৬, যা প্রায় মিডিয়াটেক জি৮৮ প্রসেসরের সমান। এর ফলে ব্যবহারকারীরা পাবেন অনবদ্য স্মার্টফোন অভিজ্ঞতা ও শক্তিশালী পারফরমেন্স। এন্ট্রি লেভেল সেগমেন্টে রিয়েলমি সি৩০ নিয়ে আসছে ডিজাইন ইনোভেশন। স্টাইলিশ আউটলুকের এই স্মার্টফোন মাত্র ৮.৫ মি.মি পুরো এবং থাকছে ভার্টিকাল স্ট্রাইপ ডিজাইন। পাশাপাশি, রিয়েলমি সি৩০ হতে যাচ্ছে বিনোদনের সেরা সঙ্গী কারণ এতে রয়েছে ৬.৫ ইঞ্চির বিশাল ডিসপ্লে এবং ৫০০০ এমএএইচ মেগা ব্যাটারি।

নতুন স্মার্টফোন উন্মোচনের সময় রিয়েলমি তরুণদের জন্য বিশেষ কিছু নিয়ে হাজির হয়। এবার অ্যাপিরাসের সাথে অংশীদারিত্বের মাধ্যমে মিউজিক ভিডিও নিয়ে আসছে রিয়েলমি; যেখানে র‍্যাপার ব্ল্যাক জ্যাং, আনিকার পাশাপাশি থাকছেন রিয়েলমি হাসলের চ্যাম্পিয়ন র‍্যাপার। পাশাপাশি, রিয়েলমি হাসলের ১ম পর্বে প্রতিযোগিতা থেকে নির্বাচিত সেরা ৩ র‍্যাপার উপস্থিত থাকবেন। এছাড়াও, নতুন ডিভাইসটির বিষয়ে বিস্তারিত জানাবেন প্রযুক্তি টেক চ্যানেলের ফারাবি আহমেদ।

এই মিউজিক ভিডিওটি সারা দেশ থেকে প্রতিভাবান তরুণ খুঁজে বের করার জন্য নিবেদিত প্ল্যাটফর্ম রিয়েলমি হাসলের প্রথম প্রোডাকশন। সম্প্রতি রিয়েলমি হাসল সারা দেশ থেকে প্রতিভাবান র‍্যাপারদের খুঁজে বের করতে উদ্যোগ গ্রহণ করে এবং তিনজনকে বিজয়ী হিসেবে নির্বাচিত করেছে। 

মিউজিক ভিডিওটির টিজার ১৫ অক্টোবর প্রকাশ করা হবে আর পুরো ভিডিওটি প্রকাশিত হবে ১৭ অক্টোবর। পাশাপাশি উন্মোচন অনুষ্ঠানে রিয়েলমি হাসলের প্রথম পর্ব দেখানো হবে। স্মার্টফোনে সর্বোত্তম পারফরমেন্স নিশ্চিতে প্রতিশ্রুতিবদ্ধ রিয়েলমি। ব্র্যান্ডটি তরুণদের চাহিদা ও প্রয়োজনকে সবসময়ই প্রাধান্য দেয়। এজন্য, তরুণদের প্রয়োজন অনুসারে দারুণ সব ফিচার ফোনটিতে যুক্ত করা হয়েছে। সি৩০, রিয়েলমি-এর সেরা মূল্যে সেরা স্মার্টফোন অভিজ্ঞতা প্রদানের প্রত্যয়কেই প্রতিফলিত করবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত