আম্বানির ছেলের বিয়েতে ক্রিকেটারদের মিলনমেলা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩ মার্চ ২০২৪, ২০:০০ |  আপডেট  : ১২ এপ্রিল ২০২৪, ০১:০৩

ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়েতে এক ছাদের নিচে মিলে গেছে ক্রিকেট আর বলিউড দুনিয়া। শুধু ভারতীয় ক্রিকেটাররা নয় তিন দিনের প্রাক-বিয়ের সেলিব্রেশনে অংশ নিতে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে আসা ক্রিকেটাররা জড়ো হয়েছেন গুজরাটের জামনগরে। 

এশিয়ার শীর্ষ ধনী মুকেশ আম্বানি। তারই ছোট ছেলের বিয়ে। স্বাভাবিকভাবেই এ মুহূর্তে ভারতের সবচেয়ে আলোচিত ঘটনা এটি। এই অনুষ্ঠানে ভারতীয় ক্রিকেট তারকাদের মধ্যে দুই কিংবদন্তি শচীন টেন্ডুলকার ও মহেন্দ্র সিং ধোনি ছাড়াও বর্তমান ক্রিকেটারদের মধ্যে রোহিত শর্মা, ইষাণ কিষাণ, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া ও ক্রুনাল পান্ডিয়াদের দেখা গেছে।

এমনকি পিএসএলে ম্যাচ না খেলেই এই অনুষ্ঠানে যোগ দিয়েছেন ক্যারিবীয় তারকা কাইরন পোর্লাড। এছাড়াও আফগানিস্তানের রশিদ খান, ওয়েস্ট ইন্ডিজের ডুয়েইন ব্রাভো, নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট, অস্ট্রেলিয়ার টিম ডেভিডদের মতো তারকারা উপস্থিত ছিলেন এই প্রাক-বিয়েতে।

জমকালো এই অনুষ্ঠানে দ্যুতি ছড়িয়েছেন মাইক্রোসফট প্রতিষ্ঠাতা বিল গেটস, ফেসবুকের সিইও মার্ক জাকারবার্গ, মার্কিন গায়িকা রিহানা, গুগলের মূল সংস্থা অ্যালফাবেটের সিইও সুন্দর পিচাই, ওয়াল্ট ডিজনির সিইও বব আইগার, মর্গান স্ট্যানলির সিইও টেড পিকসহ বহু বিদেশি আন্তর্জাতিক সংস্থার শীর্ষ কর্তারা। 

প্রসঙ্গত, গত বছর ১৯ জানুয়ারি জমকালো আসরে বাগদান সারেন ভারতের রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্ট এবং শৈলা মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট। প্রাক-বিয়ের অনুষ্ঠান শেষে আগামী ১২ জুলাই বিয়ের পিঁড়িতে বসবেন নতুন এ আলোচিত জুটি।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত