আদমদীঘিতে রাজু বাহিনীর প্রধান অস্ত্রসহ গ্রেফতার, এলাকায় স্বস্তির বাতাস

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি  

প্রকাশ: ২২ এপ্রিল ২০২৪, ১৮:২০ |  আপডেট  : ১০ জুন ২০২৪, ১৪:৫৭

বগুড়ার আদমদীঘি উপজেলায় আতংকের আরেক নাম রাজু বাহিনী। দীর্ঘ প্রচেষ্টার পর পুলিশ দেশীয় অস্ত্রসহ ১২ মামলার চিহ্নিত সেই রাজু বাহিনীর প্রধান রাজু পালোয়ান (৩২) কে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে রাজু বাহিনীর প্রধানকে গ্রেফতারে এলাকার মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। গত সোমবার দুপুরে আইনী প্রক্রিয়া শেষে তাকে আদালতে পাঠানো হয়। গ্রেফতারকৃত রাজু পালোয়ান উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের মোস্তাকিন পালোয়ানের ছেলে। 

পুলিশ জানান, গত রবিবার রাতে সান্তাহার পৌর শহরের মালগুদামের সামনে রাস্তার উপর এক ব্যক্তি অবৈধ দেশীয় অস্ত্র নিয়ে অবস্থান করেছিল। গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। অভিযান শেষে তার কাছে থেকে অবৈধ ধারালো ২টি ছুরি উদ্ধার করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, রাজু পালোয়ান একজন চিহ্নিত সন্ত্রাসী তার বিরুদ্ধে আদমদীঘি থানা সহ বিভিন্ন থানায় মোট ১২টি মামলা রয়েছে। সম্প্রতি উপজেলার মালসন ব্রীজের উপরে ডাকাতি প্রস্তুতির ঘটনার সঙ্গে সে জড়িত ছিল। দীর্ঘ দিন সে পলাতক থাকায় তাকে গ্রেফতার করা যায়নি। গত রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অবৈধ অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত