আদমদীঘিতে ভাবীকে অবরুদ্ধ করে দেবর, ৯৯৯ এ ফোন দিয়ে মুক্ত

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ১১ জুন ২০২১, ২০:০৬ |  আপডেট  : ২০ এপ্রিল ২০২৪, ১৮:২২

বগুড়ার আদমদীঘিতে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাবীকে অবরুদ্ধ করে রাখে দেবর আজাদুল ইসলাম। এমন ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার উপজেলার সদরের সুদিন গ্রামে। অবশেষে ওই গৃহবধু ৯৯৯ এ ফোন দেয়ার ৩ ঘন্টা পর মুক্ত হয়।

সরজমিনে জানা গেছে, আদমদীঘি উপজেলা সদরের সুদিন গ্রামের জয়মত আলীর ছেলে আজাদুল ইসলামের সাথে তার বড় ভাই আব্দুল বাতেনের জমি-জমা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। আব্দুল বাতেন সংসারের ব্যয় নির্বাহের কারণে ঢাকায় একটি কোম্পানীতে কর্মরত রয়েছে। তার অনুপস্থিতিতে আব্দুল বাতেন এর স্ত্রী জান্নাতুল ফেরদৌসীকে প্রায়ই তার দেবর আজাদুল ইসলাম নানা ভাবে অকথ্য ভাষায় গালি গালাজ সহ বাড়ি থেকে বের করে দেয়ার জন্য হুমকি দিয়ে আসে। এ দিকে আব্দুল বাতেন বাড়িতে না থাকায় তার স্ত্রী জান্নাতুল ফেরদৌসী স্বামী গৃহে ভীত সন্ত্রষ্ট অবস্থায় বসবাস করে আসছে। সে নিজের নিরাপত্তার জন্য গ্রাম্য মাতবরদের বিষয়টি অবহিত করার পর ফুসে উঠে দেবর আজাদুল। এরপর শুক্রবার সূর্যদয়ের পূর্বেই ক্ষিপ্ত হয়ে গালি-গালাজের এক পর্যায়ে দেবর আজাদুল ইসলাম তার ভাবীকে দেশীয় অস্ত্র হাসুয়া নিয়ে তারা করলে সে প্রাণ রক্ষায় বাড়ির দো’তলায় উঠে। এ সময় আজাদুল ইসলাম দো’তলা ঘরের সিঁড়ি সাবল ও কোদাল দিয়ে ভেঙ্গে ফেলে। এতে করে গৃহবধু জান্নাতুল ফেরদৌসী অবরুদ্ধ হয়ে পড়ে। থানা পুলিশ ৯৯৯ এ ফোন পাওয়ার পর ঘটনাস্থলে পৌছে ওই গৃহবধুকে ঘটনার ৩ ঘন্টা পর অবরুদ্ধ অবস্থা থেকে মুক্ত করে।

থানার এসআই ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে এখনো পর্যন্ত কোন লিখিত অভিযোগ  দায়ের হয়নি। তবে অবরুদ্ধ গৃহবধুকে মুক্ত করা হয়েছে। অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত