আদমদীঘিতে তুচ্ছ ঘটনা নিয়ে দোকানীকে পেটালেন বাবা-ছেলে

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ৯ এপ্রিল ২০২৪, ১৯:০৪ |  আপডেট  : ২০ জুন ২০২৪, ১৪:১৫

বগুড়ার আদমদীঘিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আনিছুর রহমান বুলু (৫০) নামের এক দোকানীকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। আনিছুর রহমান বুলু উপজেলার সান্তাহার ইউপির ঢেকড়া গ্রামের মৃত আবুল কাশেম সরদারের ছেলে। ঘটনাটি ঘটেছে উপজেলার সান্তাহার ইউপির ছাতনী স্কুল সংলগ্ন এলাকায়। গত সোমবার সকালে এ ঘটনায় ভুক্তভোগী নিজেই বাদী হয়ে এবাদত হোসেন পিন্টু ও তার ছেলের বিরুদ্ধে আদমদীঘি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় উপজেলার সান্তাহার ইউপির ছাতনী স্কুলের পিছনে কিটনাশক সহ ভ্যারাইটিজ দোকান খুলে ব্যবসা করে আসছিলেন আনিছুর রহমান বুলু। গত শুক্রবার দুপরেও তিনি দোকান খুলে মালামাল বিক্রি করছিলেন। এসময় এবাদত হোসেন পিন্টু গ্যাস সিলিন্ডারের বিষয় নিয়ে তার সঙ্গে কথা-কাটাকাটির এক পর্যায়ে এবাদত হোসেন পিন্টু ও তার ছেলে রেজা আনিছুরের দোকানে ঢুকে হত্যার উদ্দেশ্যে তাকে লোহার রড ও লাঠি দিয়ে মারপিট করে গুরুতর আহত করেন। এরপর তারা দোকানের সমস্ত মালামাল ফেলে দেয় এবং ক্যাশ বাক্স থেকে টাকা নিয়ে চলে যান। পরে স্থানীয়রা আহত আনিছুরকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান। এ ঘটনায় সুবিচার পেতে আদমদীঘি থানায় এবাদত হোসেন পিন্টু ও তার ছেলে রেজার নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত