অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন ডিএমপি কমিশনার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২৩, ১১:৩৪ |  আপডেট  : ৩ মে ২০২৪, ১৫:৩৪

শীতে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান।
তিনি গতকাল বুধবার রাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাজধানীর মোহাম্মদপুরে রায়েরবাজার বধ্যভূমিতে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।
এ সময় ৫শ’ জন শীতার্ত মানুষের মাঝে কম্বল ও সোয়েটার বিতরণ করা হয়।
ডিএমপি কমিশনার বলেন, পুলিশের কাজ হচ্ছে জনসাধারণের নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষা করা। স্বাভাবিক এ কাজের বাইরে পুলিশ যে কোন দুর্যোগ ও দুঃসময়ে দেশের জনগণের পাশে থেকেছে। সবসময়ই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে পুলিশ।
তিনি আরো বলেন, করোনার সময়ও জীবন বাজি রেখে দেশবাসীর সেবা দিয়ে গেছে পুলিশ। পাশাপাশি দেশের আইন-শৃঙ্খলাও স্বাভাবিক রেখেছে। দেশের আইন-শৃঙ্খলা রক্ষার জন্য প্রতিনিয়ত দিনরাত কঠোর পরিশ্রম করে যাচ্ছে পুলিশ। মানুষের জন্য, মানুষের কল্যাণে সবসময় পাশে থাকবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।
ছিনতাই প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার বলেন, ঢাকা মহানগরীতে যেসব ছিনতাইপ্রবণ এলাকা রয়েছে সেসব এলাকায় পুলিশের টহল বৃদ্ধি করা হয়েছে। আমরা ইতোমধ্যে ছিনতাই প্রতিরোধে একটি কমিটি গঠন করেছি। সেই কমিটি যেসব ছিনতাইপ্রবণ এলাকা রয়েছে সে সমস্ত এলাকায় যাতে ছিনতাই সংঘটিত হতে না পারে সে লক্ষ্যে বিভিন্ন ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। যেসব জায়গা অন্ধকারাচ্ছন্ন রয়েছে স্থানীয় কাউন্সিলরদের সাথে কথা বলে সেসব জায়গায় লাইটিংয়ের ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি যেসব জায়গায় মানুষের চলাচল কম সেসব জায়গায় টহল বাড়ানো হয়েছে।
এ সময় ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) লিটন কুমার সাহা, ট্রাফিক-তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোস্তাক আহমেদ, তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার এইচ এম আজিমুল হক, মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস্ বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. ফারুক হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।(বাসস)

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত