অবশেষে রাজনীতিবিদের সাথে পরিণীতির বাগদান সম্পন্ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ মে ২০২৩, ১৩:১৯ |  আপডেট  : ২০ এপ্রিল ২০২৪, ২২:০১

শত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আংটি বদল করেই ফেললেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। শনিবার (১৩ মে) রাতে দিল্লির ঐতিহ্যবাহী স্থাপনা কাপুর্থালা হাউজে জমকালো আয়োজনে বাগদান সারেন তিনি। তার হবু বরের নাম রাঘব চাড্ডা। তিনি ভারতের অন্যতম আলোচিত তরুণ রাজনীতিক। আম আদমি পার্টির এই নেতা পাঞ্জাবের রাজ্যসভার সংসদ সদস্য।

পরিণীতি ও রাঘবের প্রেম নিয়ে বেশ কিছু দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল। বিভিন্ন জায়গায় তাদেরকে একসঙ্গে দেখা গিয়েছিল। তবে দুজনেই সম্পর্কের ব্যাপারে গণমাধ্যমকে কিছু বলেননি। একেবারে আনুষ্ঠানিক বাগদান সেরেই ঘোষণা দিলেন।

বাগদান অনুষ্ঠানে রাঘবের সঙ্গে তোলা কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন পরিণীতি। তাতে দেখা যায়, সাদা রঙের পাঞ্জাবি-স্যুট পরেছেন রাঘব, আর পরিণীতির পরনে গোলাপি আভার পোশাক। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘যা কিছুর জন্য আমি প্রার্থনা করেছিলাম... আমি বলেছি, ইয়েস!’

এদিকে পরিণীতির বাগদানে অংশ নিতে দূর যুক্তরাষ্ট্র থেকে উড়ে এসেছেন তার চাচাতো বোন প্রিয়াঙ্কা চোপড়া। নতুন জুটিকে শুভেচ্ছা জানিয়ে তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘অভিনন্দন তিশা (পরিণীতিকে তিনি তিশা বলে ডাকেন) ও রাঘব । বিয়ের জন্য তর সইছে না। তোমাদের দুজন এবং পরিবারকে নিয়ে খুব আনন্দিত আমি। সবার সঙ্গে সাক্ষাৎ হয়ে দারুণ লাগলো।’

বলা প্রয়োজন, পরিণীতি চোপড়া ২০১১ সালে ‘লেডিস ভার্সেস রিকি বেহল’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন। এরপর তাকে দেখা গেছে ‘ইশাকজাদে’, ‘শুদ্ধ দেশি রোম্যান্স’, ‘হাসি তো ফাঁসি’, ‘গোলমাল এগেইন’, ‘উঁচাই’ ইত্যাদি ছবিতে।

অন্যদিকে ৩৩ বছর বয়সী রাঘব চাড্ডা আগে দিল্লির রাজেন্দ্র নগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন। বর্তমানে তিনি পাঞ্জাব থেকে আসা সর্বকনিষ্ঠ সংসদ সদস্য হিসেবে রাজ্যসভায় রয়েছেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত