সিরাজদিখানে ইয়াবা-গাঁজাসহ একই পরিবারের পাঁচ জন গ্রেফতার

  লতা মন্ডল

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৪৯ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ০০:৩১

মুন্সিগঞ্জের সিরাজদিখানে গাঁজা ও ইয়াবা সহ একই পরিবারের পাঁচজন সহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত রবিবার দিবাগত  রাতে উপজলোর মালখানগর রথবাড়ি এলাকার মজিবুর রহমানের বসতবাড়ির উঠান থেকে তাদের গ্রেপ্তার করা হয় । 
 গ্রেফতারকৃতরা হলেন মালখানগর এলাকার মজিবুর রহমান, তার স্ত্রী জাহানার বেগম, ছেলে জাহিদ হাসান, নাহিদ হাসান, নাহিদের স্ত্রী জাহানারা বেগম ও উপজেলার কাজীরবাগ এলাকার স্বপন হাওলাদারের ছেলে মো: আশকি হাওলাদার। গ্রেফতারকৃত ৫জন এলাকার চিহ্ণিত মাদক ব্যবসায়ী পরিবার বলে জানিয়েছেন সিরাজদিখান থানা পুলিশ।

আজ সোমবার দুপুর ১১টায় প্রেসব্রিফিংয়ে সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ মোঃ মুজাহদিুল ইসলাম সুমন জানান, মালখানগর রথবাড়ি এলাকায় এক পরিবারের সবাই মাদক ব্যবসায় চালিয়ে যাচ্ছে এমন গোপন তথ্যের ভিত্তিতে রাতে অভিযান চালানো হয়। অভিযানে একই পরিবারের ৫সদস্য সহ ৬জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৫১ পিস ইয়াবা ও ৩৮০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরিবারটির সদস্যরা এলাকার যুবক স্কুল ছাত্র সহ উঠতি বয়সীদের কাছে মাদক বিক্রি করে আসছলি বলে স্বীকার করেছেন তাদরে বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দা্যের করা হয়েছে।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত