রাজধানীর মাতুয়াইলে এবং শ্যামলীতে বাসে আগুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুলাই ২০২৩, ১৬:১০ |  আপডেট  : ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫

রাজধানীর মাতুয়াইলে দুইটি এবং শ্যামলীতে একটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। শনিবার দুপুর ১২টা ৩৫ মিনিটে মাতুয়াইলে বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। সকাল ১১টার পর থেকে যাত্রাবাড়ী শনির আখড়া মাতুয়াইল এলাকায় দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। চলে প্রায় দুই ঘণ্টাব্যাপী। বন্ধ থাকে যান চলাচল। বর্তমানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শনির আখড়া যাত্রাবাড়ী এলাকায় যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

যাত্রাবাড়ী থানামাতুয়াইল এলাকায় একটি যাত্রীবাহী বাসে আগুনের ঘটনা ঘটেছে। কারা এ ঘটনা ঘটিয়েছে এ ঘটনার সঙ্গে কারা জড়িত বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। যারা এ ঘটনার সঙ্গে জড়িত থাকবে তাদেরকে শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

শনিবার ২৯ জুলাই সকাল ১১টার পর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রাবাড়ী শনির আখড়া মাতুয়াইল এলাকায় অবস্থান নেয় বিএনপি নেতাকর্মীরা। এক পর্যায়ে পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া এক পর্যায়ে বিএনপি নেতাকর্মীরা পিছু হটতে বাধ্য হয়। এ সময় পুলিশ টিয়ারসেল এবং রাবার বুলেট ছোড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎই বেশ কয়েকজন এসে পুলিশের গাড়ি লক্ষ্য করে হামলা চালায়। ভাঙচুর করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। মুহূর্তের মধ্যেই ঘটে যায় এ ঘটনা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত