শীতকে স্বাগতম জানানোর প্রস্তুতি নিচ্ছে নভেম্বর রেইন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৯ নভেম্বর ২০২২, ১২:৩০ |  আপডেট  : ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৭

গানে গানে বরন করা হবে শীত। তাই মঞ্চে উঠছে দেশের জনপ্রিয় ১০টি ব্যান্ড। গানে গানে তারা মাতাবেন গানপ্রেমী শ্রোতাদের। বিশেষ এই ওপেন এয়ার কনসার্ট হতে যাচ্ছে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার এক্সপো জোনে। আগামী ১২ নভেম্বর অনুষ্ঠিত হবে এটি। 

এ উপলক্ষে মঙ্গলবার (৮ নভেম্বর) বিকালে দৈনিক ডেইলি স্টার ভবনের মিলনায়নে অনুষ্ঠিত হয়েছে একটি সংবাদ সম্মেলন। সেখানে ‘নভেম্বর রেইন ভলিউম ২’ শীর্ষক কনসার্টটির বিস্তারিত জানানো হয়। এতে আয়োজকদের সঙ্গে উপস্থিত ছিলেন ‘মেঘদল’ ব্যান্ডের গায়ক শিবু কুমার শীল ও ‘ভাইকিং’র ভোকাল তন্ময় তানসেন প্রমুখ।

এই কনসার্টে পারফর্ম করবে অর্থহীন, আর্টসেল, ক্রিপটিক ফেইট, ব্ল্যাক, মেঘদল, চিরকুট, অ্যাশেজ, ইন্দালো, ভাইকিং ও পাওয়ারসার্জ। এর মধ্যে পরিবেশনায় থাকছে বেশ কিছু চমক।

আয়োজক সংস্থা ব্র্যান্ডমিথের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের কনসার্টে ব্ল্যাক ও ক্রিপটিক ফেইট ব্যান্ড মিলে ‘আশীর্বাদ’ নামের একটি গান পরিবেশন করবে। এছাড়া অংশ নিতে যাওয়া ব্যান্ডগুলো যে যে ব্যান্ড থেকে অনুপ্রাণিত ও প্রভাবিত, সেই ব্যান্ডেরও একটি করে গান গাইবে। সঙ্গে নিজেদের জনপ্রিয় গানগুলো তো থাকছেই।

‘নভেম্বর রেইন ভলিউম ২’ কনসার্টের ইভেন্ট পেজ থেকে জানা গেলো, এর টিকিট পাওয়া যাবে ‘গেট সেট রক’ নামের ওয়েবসাইটে। দুই রকমের টিকিট থাকছে, মিথ জোনের টিকিটের দাম ১ হাজার ৫০ টাকা এবং রকার্স জোনের ৫৫০ টাকা। ১২ নভেম্বর দুপুর আড়াইটায় শুরু হবে কনসার্টটি। এর আগে বেলা ১২ খুলে দেওয়া হবে গেট।

উল্লেখ্য, ‘নভেম্বর রেইন’ মূলত বিখ্যাত মার্কিন রক ব্যান্ড ‘গানস এন রোজেস’র গান। এটি বিশ্বজুড়ে শুধু শ্রোতাদের কাছেই নয়, মিউজিশিয়ানদের কাছেও জনপ্রিয়, অনুসরণীয়। এই গানের নাম থেকেই কনসার্টটির নামকরণ করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত