মুন্সীগঞ্জ-১ আসনে জাতীয় পার্টির প্রার্থীর আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু

  লতা মন্ডল

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২৩, ১৮:২৬ |  আপডেট  : ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০০:১১

মুন্সীগঞ্জ-১ আসনে জাতীয় পার্টির প্রার্থী এডভোকেট সিরাজুল ইসলামের নিজ বাড়ী থেকে দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে নির্বাচনী গণসংযোগ ও ভোট প্রার্থনা শুরু করেছেন।

আজ বৃহস্পতিবার সকালে নিজ বাড়ী মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার দেউলভোগ থেকে নির্বাচনী গণ সংযোগ শুরু করেন। প্রথমে শ্রীনগর সদর ইউনিয়নের বাস ষ্ট্যান্ডে সকল ব্যবসায়ীদের সাথে দেখা করেন এবং কুশল বিনিময় করে দোয়া ও লাঙ্গল প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেন। সেখান থেকে সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়নের রাজনৈতিক নেতাদের সাথে সাক্ষাত করেন এবং ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও ভোট প্রার্থনা করেন। জাতীয় পাটির দূর্গ এ উপজেলার মানুষ তাকে দেখার জন্য দোকের সামনে দাড়িয়ে থাকেন এবং লাঙ্গল লাঙ্গল বলে শ্লোগান দিতে থাকেন।

এ সময় সিরাজদিখান উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল হাকিম হাওলাদার,সাধারণ সম্পাদক জাবেদ ওমর,সহ-সভাপতি জসিম মুন্সীসহ অসংখ্য নেতাকর্মী গণ সংযোগে অংশ নেন। রশুনিয়া ইউনিয়নের সাধারণ মানুষ লাঙ্গল প্রতীকের পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বলেন জাতীয় পার্টি আমলে দেশে নতুন কিছু হয়। লাঙ্গল কাঁধে নিয়ে ভোট কেন্দ্র চলো।

পরে তিনি ইছাপুরা, রশুনিয়া,ইছাপুরা,লতব্দী,বালুচর ইউনিয়নের জাতীয় পার্টির সাবেক ও বর্তমান নেতাদের সাথে মতবিনিময় সভায় অংশ নেন এবং লাঙ্গলের বিজয় সুনিশ্চিত করার লক্ষে সবাইকে কাজ করার আহবান জানান। এসময় এডভোকেট সিরাজুল ইসলামের সাথে উপস্থিত ছিলেন,সিরাজদিখান উপজেলা জাতীয় পাটির সভাপতি আব্দুল হাকিম হাওলাদার, সিরাজদিখান উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক জাবেদ ওমর বেলীম, মোঃ জসীম মুন্সী, এমদাদুল হক পলাশ,শরীফ প্রধান, কার্তিক চন্দ্র সরকার, কাশেম বেপারী, আলী হোসেন মোল্লা, আজিজুর রহমান, নূর হোসেন খন্দকারসহ জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এডভোকেট সিরাজুল ইসলাম বলেন, জাতীয় পার্টির লাঙ্গল মার্কায় ভোট দিলে মানুষ শান্তিতে থাকবে। আমরা নির্বাচনে অংশ নিয়েছি। সিরাজদিখান-শ্রীনগরের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারী সারাদিন সকল ভোটারগণ ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে একটি করে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে বিজয় ছিনিয়ে আনতে হবে। তাহলে সিরাজদিখান- শ্রীনগরের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত