সিরাজদিখানে প্রবাসীকে মারধর করে পাঁচ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

  সিরাজদিখান(মুন্সীগঞ্জ) প্রতিনিধি 

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৭:২৭ |  আপডেট  : ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৩৫

মুন্সীগঞ্জ সিরাজদিখানে এক প্রবাসীকে মারধর করে পাঁচ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত ওই প্রবাসী নিমতলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় উপজেলার কেয়াইন ইউনিয়নের লক্ষিবিলাশ ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন সৌদি প্রবাসী শারমিন বেগম(৩৫) ও  তার ভাসুরের ছেলে রাকিব হোসেন (২৬)। তিনি উপজেলার লক্ষিবিলাশ গ্রামের সৌদী প্রবাসী আনোয়ার হোসেনর স্ত্রী। গত ২৪ আগস্ট শারমিন বেগম সৌদি থেকে তার এক ছেলে ও এক মেয়েকে নিয়ে দেশে আসেন। তবে পুলিশ বলছে বিদেশে যাওয়া নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে।

অভিযোগ সূত্রে ও ভুক্তভোগীর সাথে কথা বলে জানা গেছে, শারমিন বেগম একজন সৌদি প্রবাসী। তিনি বাংলাদেশ থেকে বিভিন্ন সময় কাজের  ভিসা দিয়া লোকজন নেন এবং তাদের কাজের ব্যবস্থা করে দেন। শারমিন বেগম ২৪/০৮/২০২৪ তারিখ বাংলাদেশে বেড়ানোর জন্য নিজ বাড়ীতে আসেন।  তিনি বলেন আমি ও আমার ভাসুরের ছেলে রাকিব হোসেন আজ মঙ্গলবার বেলা ১১টায় নিমতলা শাহাজালাল ব্যাংকে পাঁচ লাখ টাকা জমা রাখার জন্য নিজ বাসা হতে হাটিয়া কেয়াইন ইউনিয়নের লক্ষীবিলাস ব্রীজের সামনে আসলে  লক্ষিবিলাশ গ্রামের মৃত মোঃ আব্দুল সাত্তারের ছেলে  মোঃ সামাদ শেখ (৪৮)ও আজিজুল শেখ (৫০), আমাদের পথরোধ করিয়া তাদের হাতে থাকা লোহার রড দিয়া আমাদেরকে এলোপাথারীভাবে আঘাত করিয়া শরীরের বিভিন্নস্থানে জখম করে। মোঃ সামাদ শেখ আমার হাত ব্যাগের ভিতরে থাকা ৫ লাখ টাকা আমার গলায় থাকা ০১ ভরি ওজনের স্বর্ন যাহার মূল্য অনুমান ১লাখ টাকা নিয়া যায়। পরবর্তীতে আমরা ডাক চিৎকার করিলে ওরা আমাদেরকে বিভিন্ন ধরনের ভয়ভীতি সহ হুমকি প্রদান করে বলে যে আমরা যদি এই বিষয় নিয়া থানায় কোন অভিযোগ জানাই তাহলে আমাদেরসহ আমার দুই সন্তানদের অপহরন করিয়া নিয়া জানে মেরে লাশ গুম করিয়া ফেলবে। আমি ওদের বিচার চাই।

নিমতলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, শারমিন বেগম নামে একজনকে মারধরের ঘটনায় নিমতলা হাসপাতালে চিকিৎসা দেওযা হয়েছে ।সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ (ওসি) খন্দকার হাফিজুর রহমান বলেন,টাকা নেওয়ার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত