শেখ হাসিনার পুতুল সরকারকে টিকিয়ে রাখার পেছনে প্রধান শক্তির উৎস ছিল ভারত -শিমুল বিশ্বাস

  নজরুল ইসলাম প্রতিনিধি শ্রীনগর ( মুন্সীগন্জ) 

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৭ |  আপডেট  : ২০ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৩৬

বিএনপি চেয়ারপার্সনের বিশেষ সহকারী ও বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের প্রধান সমন্বয়ক এডঃ সামশুর রহমান বলেন, হাসিনার পুতুল সরকারকে টিকিয়ে রাখার পেছনে প্রধান শক্তির উৎস ছিল  ভারত। 

গত বৃহস্পতিবার লৌহজং উপজেলার শিমুলিয়া  ঘাটে শ্রমিক দলের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এ কথা বলেন । 

সন্রাস, চাঁদাবাজি ও দখলদারিত্বের  প্রতিবাদে  শ্রমিকদল আয়োজিত ঐ সমাবেশে তিনি আর বলেন , ৫ আগষ্ট  থেকে ৫ সেপ্টেম্বর  পর্যন্ত  এক মাসে অনেক  রক্ত ঝরেছে । এই রক্ত ধারায়  দূঃশ্বাসনের পতন ঘটেছে। এই দুশাসনের পরে বাংলাদেশের মানুষ একটা স্বপ্ন দেখেছে নতুন বাংলাদেশ গঠনের। 

একটি অশুভ প্রতিবেশী দেশ বাংলাদেশের শিল্প,ঔষধ ও গার্মেন্টস প্রতিষ্ঠান বন্ধের জন্য গভীর যড়যন্ত্রে লিপ্ত হয়েছে। 

 দূশ্বাসক হাসিনার পতন ঘটেছে, এই হাসিনার পুতুল সরকারকে ক্ষমতায় টিকিয়ে রাখার পেছনে প্রধান কারিগর এবং শক্তির উৎস ছিল এই ভারত। তাই জনগন তাকে দেশ থেকে বিতারিত করেছে । 

নতুন বাংলাদেশ গঠনে ১৮ কোটি মানুষ, ১২ কোটি ভোটারের এবং ৭ কোটি ৩৫ লাখ শ্রমিক,  কর্মচারী ও অসহায় গরীব মানুষের দেশে সংখ্যা গড়িষ্ঠ মানুষকে ইউরোপ আমেরিকা সম্মান দিয়েছেন।


জেলা শ্রমিক দলের সভাপতি জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে এসময় সমাবেশের উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব আব্দুস সালাম, প্রধান বক্তা হিসেবে ছিলেন  কেন্দ্রিয় শ্রমিক দলের সভাপতি মোঃ আনোয়ার হোসেন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য সচিব কামরুজ্জামান রতন, সহ শ্রমিক বিষয়ক সম্পাদক মহিউদ্দিন আকন, সাবেক কেন্দ্রিয় নেতা আওলাদ হোসেন উজ্জলসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত