বঙ্গবাজার ব্যবসায়ীদের ২০ লাখ টাকা দিলেন তৃতীয় লিঙ্গের সদস্যরা 

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৯ এপ্রিল ২০২৩, ১৪:৪০ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ০৮:৩৩

রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পাশে দাড়িয়েছে তৃতীয় লিঙ্কের সদস্যরা। এই আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহযোগিতায় ২০ লাখ টাকা অনুদান দিয়েছেন তারা।

রোববার (৯ এপ্রিল) দুপুরে সারাদেশের তৃতীয় লিঙ্গের সদস্যদের পক্ষে বকুল-হাজী, দিপালী ও রানী চৌধুরী বঙ্গবাজার কমপ্লেক্সে দোকান মালিক সমিতির সভাপতি মোঃ নাজমুল হুদার হাতে এই টাকা তুলে দেন।

অনুদানের টাকা হাতে পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিন। তিনি বলেন, হিজড়া সম্প্রদায়ের লোকেরা সারাদেশের হিজড়াদের পক্ষ থেকে ২০ লাখ টাকা নগদ হস্তান্তর করেছেন। এটি বঙ্গবাজারের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জন্য গঠিত তহবিলে জমা হয়েছে।

এছাড়া হজ করার জন্য জমিয়ে রাখা টাকা থেকে ২ লাখ বঙ্গবাজারের ব্যবসায়ীদের অনুদান হিসেবে দিয়েছেন রাজধানীর উত্তরা এলাকার তৃতীয় লিঙ্গের সরদার আলেয়া। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দুর্দশা দেখে এবার হজে না গিয়ে সে টাকা ব্যবসায়ীদের দিয়েছেন তিনি। রবিবার (৯ এপ্রিল) বেলা ১১টায় রাজধানীর বঙ্গবাজারে এসে এই অনুদান দেন আলেয়া।

অনুদান দেয়ার সময় গণমাধ্যমকে বলেন, আমি খুবই কষ্ট পেয়েছি এই মার্কেট পুড়ে যাওয়া দেখে। এক সময় আমরাও এই ব্যবসায়ীদের থেকে ১০ থেকে ২০ টাকা সাহায্য নিয়েছি। কিন্তু আজ সেই ব্যবসায়ীরা সর্বস্ব হারিয়ে ফেলেছে। তাই আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে এ সামান্য সহযোগী করেছি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত