নন্দীগ্রামে ৪টি চোরাই গরু উদ্ধারসহ দুইজন গ্রেপ্তার

  নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৩৩ |  আপডেট  : ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২১:২৭

বগুড়ার নন্দীগ্রামে ৪টি চোরাই গরু উদ্ধারসহ দুইজনকে করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম এতথ্য নিশ্চিত করেন। 

গ্রেপ্তারকৃতরা হলেন, বগুড়া শহরের মালতিনগর এলাকার মৃত আব্দুল মাজেদের ছেলে জাহিদুল ইসলাম জাহিদ (৪২) ও শাজাহানপুর উপজেলার হেলেঞ্চাপাড়া গ্রামের মৃত আহাম্মদ আলীর ছেলে বজলুর রশিদ (৫০)। থানা সূত্রে জানা যায়, গত বুধবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে নন্দীগ্রাম শহরের বৈলগ্রামের মৃত হাতেম আলীর ছেলে সোহরাব হোসেন বাবুলের গোয়াল ঘর থেকে ৯টি গরু চুরির ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়। সেই মামলার প্রেক্ষিতে ও গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশ অভিযান চালিয়ে গত শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় ধুনট উপজেলায় কালেরপাড়া ইউনিয়নের সোনামুয়া হাসুখালী হাট সংলগ্ন একটি গ্যারেজের সামনে অভিযান চালিয়ে ৪টি চোরাই গরু উদ্ধারসহ তাদেরকে গ্রেপ্তার করে। সেসময় তাদের ব্যবহৃত একটি পিকআপ উদ্ধার করে থানা পুলিশ। 

এবিষয়ে থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম বলেন, ৪টি চোরাই গরু উদ্ধারসহ দুইজনকে গ্রেপ্তার ও একটি পিকআপ করা হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) থানা পুলিশ গ্রেপ্তারকৃতদের বগুড়ার আদালতে প্রেরণ করেছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত