নন্দীগ্রামে মনছুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তিপ্রাপ্তদের সংবর্ধনা

  নাজমুল হুদা

প্রকাশ: ৪ মার্চ ২০২৪, ১৭:১০ |  আপডেট  : ২০ মে ২০২৪, ২১:২৫

 বগুড়ার নন্দীগ্রামে মনছুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান করা হয়েছে। সোমবার (৪ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও প্রভাষক জাকারিয়া লিটনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠান উদ্বোধন করেন জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুকুল হোসেন। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপেজলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের ডেন্টাল ইউনিটের সহযোগী অধ্যাপক ডা. শাইখ আহম্মেদ রিংকু, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের ডেন্টাল সার্জন ডা. জাহান সাদিয়া ইভা, নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহাদৎ হোসেন ও উপজেলা প্রকৌশলী শা-রিদ শাহনেওয়াজ। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মনছুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি পরিষদের সভাপতি সহকারী অধ্যাপক ইলিয়াস হোসেন, উপজেলা পকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফজলুল করিম, সরকারী আজিজুল কলেজের লাইব্রেরিয়ান কামাল পাশা, সোনালী ব্যাংক লিমিটেড নন্দীগ্রাম শাখার ব্যবস্থাপক জামিল মাহমুদ, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নন্দীগ্রাম শাখার ব্যবস্থাপক রেজাউল করিম, বিশিষ্ট সমাজসেবক গোলাম মোস্তফা গামা, সহকারী অধ্যাপক আব্দুল খালেক, রামকৃষ্টপুর চৌদিঘী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকরামুজ্জামান তারা, ভাটরা খান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, প্রভাষক আব্দুর রউফ উজ্জল, নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজের লাইব্রেরিয়ান জিয়াউর রহমান, নন্দীগ্রাম কেজি একাডেমি এন্ড হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুল হাই ও নন্দীগ্রাম পাবলিক স্কুলের প্রধান শিক্ষক আনিছুর রহমান প্রমুখ। 

উল্লেখ্য, মরহুম ডা. চয়েন উদ্দিনের জ্যেষ্ঠপুত্র মরহুম মনছুর রহমান ও তার বধূ মরহুমা জায়েদা বেগমের নামে তার সন্তানগণ মেধাবী শিক্ষার্থীদের উৎসাহ প্রদানের লক্ষ্যে ২০২২ সালে এই শিক্ষাবৃত্তি চালু করেন। সেই ধারাবাহিকতায় ২০২৩ সালে অনুষ্ঠিত শিক্ষাবৃত্তি পরীক্ষায় ২জন ট্যালেন্টপুলে ও ৫জন সাধারণ গ্রেডে বৃত্তিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা ও বৃত্তি প্রদান করা হয়।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত